বকশীগঞ্জে বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান কার্যক্রমের উদ্বোধন

বকশীগঞ্জে বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান কার্যক্রমের উদ্বোধন



বকশীগঞ্জ প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে পৌর এলাকায় প্রতিষ্ঠিত মালিরচর মৌলভীপাড়া দুস্থ,প্রতিবন্ধী কারিগরি শিক্ষালয় ও প্রশিক্ষণ কেন্দ্রের উদ্যোগে বিনামূল্যে স্বাস্থ্য সেবা প্রদান কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার বিকালে উক্ত প্রশিক্ষণ কেন্দ্রে প্রাথমিক স্বাস্থ্যসেবা প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সাবিনা ইয়াসমীন। 

এসময় প্রশিক্ষণ কেন্দ্রের নির্বাহী পরিচালক খাইরুল ইসলাম, প্রশিক্ষণ কেন্দ্রের প্রধান শিক্ষক লাল মনি আক্তার, ম্যানেজিং কমিটির সদস্য সহ স্থানীয় অভিভাবকগণ, শিক্ষার্থী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বকশীগঞ্জ উপজেলার হোমিওপ্যাথিক চিকিৎসকদের মধ্যে ডা.রকিবুল ইসলাম, ডা.নিশাত তাসনিম বৃষ্টি, ডা. আমিনুল ইসলাম লতা, ডা.সামছুন্নাহার স্মৃতি ও ডেন্টিষ্ট এম.কে রব্বানী রনী সরকার উদ্বোধনী দিনে ৩১০ জন রোগীকে চিকিৎসা সেবা প্রদান করেন। 

উক্ত কেন্দ্রের পরিচালক খাইরুল ইসলাম জানান, সরকারি ছুটির দিন ব্যতিত প্রতিদিন বিনামূল্যে স্থানীয় হতদরিদ্র, প্রতিবন্ধী, দুস্থ মানুষকে চিকিৎসা সেবা দেওয়া হবে এবং ওষুধ বিতরণ করা হবে। 

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।