উল্লাপাড়ায় কৃষকের মধ্যে সার, বীজ ও কম্বাইন হারভেস্টার বিতরণ

উল্লাপাড়ায় কৃষকের মধ্যে সার, বীজ ও কম্বাইন হারভেস্টার বিতরণ



উল্লাপাড়া প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়া পরিষদ চত্বরে বৃহস্পতিবার সকালে অস্বচ্ছল কৃষকের মধ্যে প্রণোদনা হিসেবে রবি শষ্য উৎপাদনে বীজ ও সার বিতরণ করা হয়। 

সমম্বিত ব্যবস্থাপনার মাধ্যমে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুই জন কৃষকের মধ্যে কৃষি যান্ত্রিকীকরণ প্রকল্পের আওতায় ৫০% ভর্তুকিতে কম্বাইন হারভেস্টার বিতরণ ও প্রণোদনা কার্যক্রমের উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য তানভীর ইমাম। 

এ উপলক্ষে উপজেলা কৃষি বিভাগ আয়োজিত আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা দেওয়ান মওদুদ আহমেদ এর সভাপতিত্বে  এ সময় অন্যানোর মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ শফিকুল ইসলাম শফি, ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান পান্না, মহিলা ভাইস চেয়ারম্যান রীবলী ইসলাম কবিতা, উল্লাপাড়া পৌর মেয়র এস. এম. নজরুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা সুবর্ণা ইয়াসমিন সুমি প্রমুখ। 

২০২১-২০২২ অর্থ বছরে উপজেলা কৃষি পূর্ণবাসন সহায়তা  খাতে কৃষি প্রণোদনা কর্মসুচির আওতায় রবি শষ্যের প্রণোদনা হিসেবে উপজেলায় ৫৭৪০ জন কৃষককে এ সহায়তা প্রদান করা হবে। 

সহায়তা হিসেবে গম, ভুট্টা, সরিষা, সূর্যমুখী, চিনাবাদাম বীজ, পেয়াজ মুগ ডাল, মসুর, খেসারী সহ বিভিন্ন ধরনের সার ও কীটনাশক প্রদান করা হবে।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।