বকশীগঞ্জে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি জহুরা বেগমের গণসংযোগ

বকশীগঞ্জে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি জহুরা বেগমের গণসংযোগ



মনিরুজ্জামান লিমন : জামালপুরের বকশীগঞ্জে আসন্ন ইউনিয়ন পরিষদকে সামনে রেখে মঙ্গলবার দিনভর গণসংযোগ করেছেন ধানুয়া কামালপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি ও উপজেলা যুব মহিলা লীগের সভাপতি জহুরা বেগম। 

তিনি ধানুয়া কামালপুর ইউনিয়নের মির্ধাপাড়া মোড়, বাক্কার মোড়, কামালপুর বাজার এলাকা, বালিঝুড়ি বাজার, লাউচাপড়া ও মাঝ গেদরা এলাকায় গণসংযোগ করেন। 

গণসংযোগকালে তিনি এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, ভোটার, বিভিন্ন পেশাজীবী শ্রেণির মানুষের সাথে সৌজন্য সাক্ষাত শেষে আগামি নির্বাচনে তাকে সমর্থন করার জন্য সকলের প্রতি অনুরোধ করেন।

পাশাপাশি নির্বাচনে জয়ী হলে বিভিন্ন পরিকল্পনা বাস্তবায়ন করা, জনগণের কল্যাণে কাজ করার প্রতিশ্রতি ব্যক্ত করেন। 

ধানুয়া কামালপুর ইউনিয়নে এই প্রথম কোন নারী প্রার্থী চেয়ারম্যান পদে নিবার্চন করার জন্য মাঠে নামায় স্থানীয় মানুষের মধ্যে চাঞ্চল্য দেখা দিয়েছে। 

ধানুয়া কামালপুর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী জহুরা বেগম জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারী নেতৃত্ব বৃদ্ধির আহŸান জানিয়েছেন ।

তারই ধারাবাহিকতায় ধানুয়া কামালপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছি। দল আমাকে মনোনয়ন দিলে এই ইউনিয়নে আওয়ামী লীগের বিজয় নিশ্চিত হবে।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।