জামালপুর-১ আসনের সাবেক সাংসদ ব্যারিস্টার এ কে মাইনুল হকের ইন্তেকাল

জামালপুর-১ আসনের সাবেক সাংসদ ব্যারিস্টার এ কে মাইনুল হকের ইন্তেকাল



সেবা ডেস্ক: জামালপুর-১ (দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ) আসনের সাবেক সংসদ সদস্য ও সুপ্রিমকোর্টের প্রবীণ আইনজীবী ব্যারিস্টার এ কে মাইনুল হক ইন্তেকাল করেছেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

গতকাল বুধবার (৩ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঢাকার ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৬ বছর।

 তিনি জামালপুর-১ (দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ) আসনের বিএনপির দলীয় সাবেক এমপি ছিলেন। ১৯৯৬ সালের ১৫ ফেব্রুয়ারির নির্বাচনে তিনি জামালপুর-১ আসন থেকে এমপি নির্বাচিত হয়েছিলেন।

বিএনপির সাবেক মহাসচিব ও সাবেক স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ব্যারিস্টার আব্দুস সালাম তালুকদারের ঘনিষ্ঠ বন্ধু এবং সহপাঠী তিনি।

পারিবারিক সূত্রে তার ভাগ্নে আখতার নেওয়াজী টফি জানান, বুধবার রাত ১১টায় ঢাকায় মালিবাগের ১৫৫/এ ডাক্তার গলির বায়তুল মামুন জামে মসজিদে মরহুমের প্রথম জানাজা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বাদ জোহর দেওয়ানগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে দ্বিতীয় জানাজা শেষে চিকাজানির পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।