টঙ্গীতে অপহৃত শিশু উদ্ধার, ২ জন আটক

টঙ্গীতে অপহৃত শিশু উদ্ধার, ২ জন  আটক



গাজীপুর সংবাদদাতা : অপহরণের ৯ ঘন্টা পর ১০ বছর বয়সী স্কুল শিক্ষার্থী হাবিুর রহমান মুছাকে উদ্ধার করেছে টঙ্গী পশ্চিম থানা পুলিশ । 

এ ঘটনায় জড়িত থাকার অপরাধে ২ জনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার দুপুর ১২ টার  দিকে টঙ্গী পশ্চিম থানায় আয়োজিত এক সংবাদ সম্মেলনের এ কথা নিশ্চিত করেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপ পুলিশ কমিশনার ইলতুৎ। মিশ

গ্রেফতারকৃতরা  হলেন, জামালপুর জেলার ইসলামপুর থানার গোয়ালেরচর গ্রামের শাহাদত হোসেনের ছেলে মিনহাজ উদ্দিন(১৯) ও একই এলাকার সওদাগর শেখের ছেলে সুমন মিয়(২০)। 

মিনহাজ ও সুমন টঙ্গীর আউচপাড়া এলাকায় ভাড়া বাসায় বাস করতেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গত ১৩ ডিসেম্বর (সোমবার) বিকেল ৩টার দিকে টঙ্গীর আউচপাড়া এলাকায় প্রাইভেট শিক্ষকের কাছে পড়তে যায় হাবিবুর রহমান মুছা। 

পড়া শেষে  দীর্ঘ সময় পেরিয়ে গেলেও হাবিবুর বাসায় ফিরে না আসায় পরিবারের সদস্যরা তাকে খুঁজতে থাকে। 

পরে ওই দিন সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে শিক্ষার্থীর বাবা মতিউর রহমানের মুঠোফোনে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। 

পরে শিশুটির পরিবার টঙ্গী পশ্চিম থানা পুলিশকে ঘটনাটি জানালে  টঙ্গী পশ্চিম থানা পুলিশের উপ পরিদর্শক (এসআই) কায়সার হাসান ও এসআই শুভ মন্ডল পুলিশের একটি দল অপহরণকারীদের গ্রেফতারের জন্য প্রযুক্তির ব্যবহার করে টঙ্গীর আউচপাড়া এলাকার জিয়াউর রহমানের বাসার ছাদ থেকে কাথা দিয়ে মোড়ানো অবস্থায় শিশুটিকে উদ্ধার করে।

পুলিশের কাছে গ্রেপ্তার হওয়া ওই দুই অপহরণকারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।