সমাজকে সুসংগঠিত করে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে হবে: ধর্ম প্রতিমন্ত্রী

S M Ashraful Azom
0
সমাজকে সুসংগঠিত করে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে হবে ধর্ম প্রতিমন্ত্রী



লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর প্রতিনিধি।। ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি বলেছেন- বাংলাদেশের মানুষের ভাগ্য নিয়ে আর কখনও কেউ যেন ছিনিমিনি খেলতে না পারে সে জন্য অতন্ত্র প্রহরীর মত বাংলাদেশের মানুষের পাশে থাকবে আওয়ামী লীগের প্রত্যেকটা নেতা-কর্মী। সংগঠন সংসংগঠিত করে সকলকে ঐক্যবদ্ধ থেকে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে হবে।

তিনি জামালপুরে ইসলামপুর বেলগাছা ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা এসব কথা বলেন। 

শুক্রবার বিকালে বেলগাছা উচ্চ বেলগাছা উচ্চ বিদ্যালয়  মাঠে সভায়  ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহানশাহ সরকারের সভাপতিত্বে বিমান বন্ধর থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শাহজাহান আলী মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আ:ছালাম, চেয়ারম্যান আ: মালেক সহ অন্যান্যরা বক্তব্য রাখেন। 

এ সময় জেলা পরিষদ সদস্য ওয়ারেছ আলী,আফরোজা আজাদ তানিয়া,মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাশেদা বেগম,উপজেলা ছাত্রলীগ সভাপতি নূরে আজাদ ইমরান,সাধারণ সম্পাদক আলহাজ মিয়া সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বর্ধিত সভায় ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি আসন্ন ইউপি নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা যাকে নৌকার প্রতীক দেবেন সবাই তার হয়ে নির্বাচন করতে শপথ পাঠ করান। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top