১১ জানুয়ারি থেকে চট্টগ্রাম-টু-দুবাই রুটে বিমানের ফ্লাইট শুরু

১১ জানুয়ারি থেকে চট্টগ্রাম-টু-দুবাই রুটে বিমানের ফ্লাইট শুরু



সেবা ডেস্ক: বিমান বাংলাদেশ এয়া’রলাইন্স আগামী ১১ জানুয়ারি থেকে চট্টগ্রাম-দুবাই রুটে নিয়মিত ফ্লাইট চালানো’র ঘোষণা দিয়েছে। একই সঙ্গে জানুয়ারি থেকে ঢাকা-চট্টগ্রাম-দুবাই রুটে একটি বিশেষ ফ্লাইট চলবে।

বৃহস্পতিবা’র এক সংবাদ বিজ্ঞপ্তিতে তথ্য জানিয়েছে বিমান বাংলাদেশ এয়া’রলাইন্স।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, চট্টগ্রামে’র শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে কোভিড পরীক্ষা’র পিসিআ’র ল্যাব চালু হওয়ায় ক্রমবর্ধমান যাত্রী চাহিদাকে গুরুত্ব দিয়ে ঢাকা-চট্টগ্রাম-দুবাই বিশেষ ফ্লাইট চালানো হবে। দুদিন প’র চট্টগ্রাম থেকে চলবে নিয়মিত ফ্লাইট। বৃহস্পতিবা’র বিকেল থেকে চট্টগ্রাম-দুবাই রুটে’র টিকেট পাওয়া যাবে।

জানুয়ারি সকাল সোয়া ১০টায় ঢাকা’র শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দ’র থেকে ছেড়ে যাবে বিমানে’র ফ্লাইট বিজি৪১৪৭; চট্টগ্রামে’র শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবে বেলা ১১টায়। এ’রপ’র চট্টগ্রাম থেকে দুপু’র ১২টায় ছেড়ে যাবে দুবাইয়ে’র উদ্দেশ্যে।

দুবাইয়ে’র ভ্রমণ নির্দেশিকা অনুযায়ী সব আনুষ্ঠানিকতা সা’রতে ফ্লাইট ছাড়া’র অন্তত ঘণ্টা আগে যাত্রীদে’র বিমানবন্দরে উপস্থিত থাকতে অনুরোধ জানানো হয়েছে।

চাহিদা বেড়ে যাওয়ায় ডিসেম্বরে মধ্যপ্রাচ্যে’র বিভিন্ন রুটে’র উড়োজাহাজে’র ভাড়া বেড়ে দ্বিগুণে’র বেশি হয়ে গিয়েছিল। বিশেষ করে মহামারি’র ধাক্কায় দেশে ফেরা প্রবাসী শ্রমিকদে’র বিপাকে ফেলে দিয়েছিল বাড়তি ভাড়া। এ’র মধ্যে মঙ্গলবা’র নিজেদে’র সুবর্ণজয়ন্তীতে মধ্যপ্রাচ্যগামী যাত্রীদে’র জন্য ভাড়া কমানো’র ঘোষণা দেয় বিমান।

বৃহস্পতিবারে’র সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, চট্টগ্রাম-দুবাই ফ্লাইটে’র ইকোনমি ক্লাসে’র একমুখী প্রতিটি টিকেটে’র সর্বোচ্চ মূল্য ট্যাক্সসহ ৬৫ হাজা’র ৩২৯ টাকা এবং বিজনেস ক্লাসে’র একমুখী প্রতিটি টিকেটে’র সর্বনিম্ন মূল্য ট্যাক্সসহ ৮৬ হাজা’র ৫৩৬ টাকা নির্ধা’রণ করা হয়েছে। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।