কাজীপুরে আ’লীগ নেতাকে কুপিয়ে আহত করলো ছাত্রলীগ নেতারা

কাজীপুরে আ’লীগ নেতাকে কুপিয়ে আহত করলো ছাত্রলীগ নেতারা



কাজীপুর প্রতিনিধি: ধর্মসভার ব্যানারে নাম দেয়াকে কেন্দ্র করে সিরাজগঞ্জের কাজীপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শহীদ সরোয়ার কে কুপিয়ে আহত করেছে স্থানীয় ছাত্রলীগের নেতাকর্মীরা। 

আরও পড়ুন:>> কাজিপুরে আ.লীগ নেতাকে কোপানোর ঘটনায় মামলা দায়ের: দিনভর বিক্ষোভ

গুরুতর আহত আওয়ামীলীগ নেতা শহীদ সরোয়ারকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকা পঙ্গু হাসপাতালে প্রেরন করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শনিবার বিকেল ৩টার দিকে কাজীপুর উপজেলার গান্দাইল দক্ষীনপাড়া গ্রামের নয়াবাড়ী এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

কাজীপুর উপজেলা আওয়ামীলীগ নেতাদের সুত্রে জানা যায়, ধর্মসভার ব্যানারে নাম দেয়াকে কেন্দ্র করে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শহীদ সরোয়ার ও গান্দাইল ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক লিখন মিয়ার মধ্যে বিরোধ শুরু হয়। এরই জেরে শহীদ সরোয়ারের উপর হামলার ঘটনা ঘটে। তার দুটি পায়ে কুপিয়ে গুরুতর আহত করা হয়।

আওয়ামীলীগ নেতা শহীদ সরোয়ারের ভাতিজা রাজিব বলেন, গান্দাইল ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক লিখন মিয়া, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক রাকিব হোসেন ও ছাত্রলীগকর্মী জাকির হোসেনের নেতৃত্বে হামলা চালানো হয়।

তারা শহীদ সরোয়ারের দুটি পা কুপিয়ে আহত করেছে। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এর আগে ছাত্রলীগের নেতারা শহীদ সরোয়ারের বাড়িতে হামলা চালায়। তারা বাড়ির মহিলাদের অস্ত্রের ভয় দেখিয়ে চলে যায়। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

কাজীপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলার চেয়ারম্যান খলিলুর রহমান শিরাজী বলেন, ঘটনাটি দু:খ জনক। ধর্মসভার ব্যানারে নাম দেয়াকে কেন্দ্র করে এই হামলার ঘটনা ঘটে। যারা এই হামলার সাথে জড়িত তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

কাজীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পঞ্চনন্দ সরকার বলেন, হামলার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।