কাজিপুরে আ.লীগ নেতাকে কোপানোর ঘটনায় মামলা দায়ের: দিনভর বিক্ষোভ

কাজিপুরে আ.লীগ নেতাকে কোপানোর ঘটনায় মামলা দায়ের দিনভর বিক্ষোভ



কাজিপুর প্রতিনিধি: কাজিপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহীদ সরোয়ারের উপর হামলার ঘটনায় কাজিপুর থানায় মামলা হয়েছে। 

শনিবার (১৫ জানুয়ারি) রাতে চারজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ৩০/৪০ জনকে আসামী করে কাজিপুর থানায় মামলা দায়ের করেছেন আহত সহিদ সরোয়ারের বড়বোন হামিদা খাতুন।

আসামীরা হলেন  উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহম্মেদ, যুগ্ন সাধারণ সম্পাদক রাকিব হোসেন, গান্ধাইল ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক লিখন মিয়া এবং ছাত্রলীগ কর্মি আবুল কালাম আজাদ।

আরও পড়ুন:>> কাজীপুরে আ’লীগ নেতাকে কুপিয়ে আহত করলো ছাত্রলীগ নেতারা

এদিকে এই হামলার প্রতিবাদে রবিবার(১৬ জানুয়ারি) দিনভর টায়ার জ্বালিয়ে ও গাছের গুঁড়ি ফেলে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন নেতাকর্মীরা। 


সকাল ৯টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত সিরাজগঞ্জ-কাজিপুর আঞ্চলিক সড়কের গান্ধাইল- সিমান্তবাজারে এই কর্মসূচি পালিত হয়। 


এসময় দলীয় নেতাকর্মিরা বাজারের সব দোকানপাট বন্ধ করে দেয়।বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম, কামরুল ইসলাম বিপ্লব, উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, গান্ধাইল ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউর রহমান প্রমুখ।

এ সময় বক্তারা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদকের ওপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।  

২৪ ঘণ্টার মধ্যে চিহ্নিত ও এজাহার নামীয় আসামীদের গ্রেফতার করার আলটিমেটাম দেন। 


উল্লেখ্য শনিবার (১৫ জানুয়ারি) বিকেলে কাজিপুরের গান্ধাইলে ওয়াজ মাহফিলের ব্যানারে নাম দেওয়াকে কেন্দ্র করে শহীদ সরোয়ারের উপর হামলার ঘটনা ঘটে। 

এ সময় তার দু-পা ধারালো অস্ত্র দিয়ে ক্ষতবিক্ষত করে দেয়। বর্তমানে তিনি ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।