বাড়ানো হলো মুজিববর্ষের সময়

বাড়ানো হলো মুজিববর্ষের সময়



সেবা ডেস্ক: জাতি’র পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবু’র ‘রহমানে’র জন্মশতবার্ষিকী উদযাপনে’র লক্ষ্যে ঘোষিত মুজিববর্ষে’র সময় আগামী ৩১ মার্চ পর্যন্ত বাড়ানো হয়েছে।

সম্প্রতি মুজিববর্ষে’র সময়কাল এবংজাতি’র পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবু’র ‘রহমানে’র জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় কমিটিজাতীয় বাস্তবায়ন কমিটি’র মেয়াদ বাড়িয়ে মন্ত্রিপরিষদ বিভাগ থেকে প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

মন্ত্রিপরিষদ বিভাগ থেকে জারি করা প্রজ্ঞাপনে বলা হয়, স্বাধীন বাংলাদেশে’র মহান স্থপতি জাতি’র পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবু’র ‘রহমানে’র জন্মশতবার্ষিকী উদযাপনে’র লক্ষ্যে স’রকা’র ২০২০ সালে’র ১৭ মার্চ থেকে ২০২১ সালে’র ২৬ মার্চ সময়কে মুজিববর্ষ হিসেবে ঘোষণা করে। মুজিববর্ষ উদযাপনে’র লক্ষ্যে গৃহীত কর্মসূচি কোভিড-১৯ বৈশ্বিক মহামারি’র কা’রণে নির্ধারিত সময়ে যথাযথভাবে শেষ করা সম্ভব না হওয়ায় মুজিববর্ষে’র সময়কাল গত বছরে’র ১৬ ডিসেম্ব’র পর্যন্ত বর্ধিত করা হয়েছিল।

সময়ে টুঙ্গিপাড়ায় জাতি’র পিতা’র সমাধিসৌধে শ্রদ্ধা জ্ঞাপন অনুষ্ঠান লোকজ মেলা আয়োজন, অনলাইন কুইজে’র পু’রস্কা’র বিত’রণ, বিভিন্ন প্রকাশনা মুদ্রণে’র কাজ সম্পন্ন, জাতীয় বাস্তবায়ন কমিটি’র কার্যালয়ে’র দাফতরিক কার্যাদি সম্পন্ন, নথিপত্র, অফিস স’রঞ্জামাদি, প্রকাশনাসমূহ স’রকা’র নির্ধারিত কর্তৃপক্ষে’র নিকট হস্তান্ত’র, আর্থিক বিষয়াদি নিষ্পন্ন করা, ব্যাংক হিসাব বন্ধ করা, অডিট সম্পাদন ইত্যাদি কাজ সুষ্ঠুভাবে সম্পন্নে’র লক্ষ্যে স’রকা’র মুজিববর্ষে’র সময়কাল এবংজাতি’র পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবু’র ‘রহমানে’র জন্মশতবার্ষিকী উদযাপন জাতীয় কমিটিজাতীয় বাস্তবায়ন কমিটি'‘র মেয়াদ আগামী ৩১ মার্চ পর্যন্ত বর্ধিত ঘোষণা করা হলো।


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

,

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।