উল্লাপাড়ার ভট্টকাওয়াক কবরস্থান আলোকিত করলেন পৌর মেয়র এস এম নজরুল

উল্লাপাড়ার ভট্টকাওয়াক কবরস্থান আলোকিত করলেন পৌর মেয়র এস এম নজরুল



উল্লাপাড়া প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌরসভার ভট্টকাওয়াক মহল্লার কবরস্থানে এলইডি লাইট স্থাপন করে আলোকিত করা হয়েছে। 

বুধবার রাতে ভট্টকাওয়াক কবরস্থানে মেয়র এস. এম. নজরুল ইসলামের নিজস্ব অর্থায়নে মহল্লাবাসিকে সঙ্গে নিয়ে প্রায় ১৫-২০ টি এলইডি লাইট স্থাপন করে আলোকিত করেন কবরস্থান। এ সময় মহল্লাবাসির আয়োজনে কবরস্থানের আলোকিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে লাইটের সুইচ টিপে অনুষ্ঠান উদ্বোধন করেন পৌর মেয়র। 

অনুষ্ঠানের প্রধান অতিথি এস. এম. নজরুল ইসলাম বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আগামী ৪১ সালের মধ্যে বাংলাদেশ একটি স্বয়ং সম্পূর্ণ রাষ্ট্রে পরিণত হয়ে বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়াবে। সকল উন্নয়নের সাথে সম্পৃক্ত থেকে দেশকে এগিয়ে নেওয়ার দায়িত্ব সকলের। আসুন আমরা দুর্নীতিমুক্ত মানবিক দেশ গঠনের লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করে উন্নয়নকে ত্বরান্বিত করি।

তিনি আরও বলেন, ভট্টকাওয়াক গ্রাম বাসির আয়োজনে এসে আপনাদের সহযোগিতায় কবরস্থানকে আলোকিত করতে পেরে নিজেকে ধন্য মনে করেন তিনি। করোনাকালিন সময়ে সকলকে স্বাস্থ্য বিধি মেনে পথ চলার অনুরোধ জানান মেয়র নজরুল। এছাড়াও মেয়র উপজেলার বিভিন্ন গ্রামের ডজনখানেক কবরস্থানকে তিনি ইতিপূর্বে আলোকিত করেন। এ সময় মোঃ মোশাররফ হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যানোর মধ্যে বক্তব্য রাখেন পৌর কাউন্সিলর মোঃ আজিজুল ইসলাম শাহআলম,  ডাঃ শামসুল আলম স্বপন, ইউসুফ আলী মন্টু ও মাসুদ রানা প্রমুখ। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।