জামালপুরে বাসের ধাক্কায় ও ট্রেনে কাটা পরে দুই যুবকের মৃত্যু

জামালপুরে বাসের ধাক্কায় ও ট্রেনে কাটা পরে দুই যুবকের মৃত্যু



জামালপুর প্রতিনিধি : জামালপুরে সড়ক দুর্ঘটনা ও ট্রেনে কাটা পরে দুই যুবকের মৃত্যু হয়েছে। সোমবার সকালে ইসলামপুর উপজেলায় বাসের ধাক্কায় এক মটরসাইকেল চালক ও জামালপুরে ট্রেনে কাটা পরে অজ্ঞাক যুবকের মৃত্যু হয়।  

ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজেদুর রহমান জানান, সোমবার সকালে দেওয়ানগঞ্জ উপজেলার উৎমারচর গ্রামের শহিজল মিয়ার ছেলে জাহাঙ্গীর আলম(২৬) নিজ বাড়ি থেকে মটরসাইকেলে করে ইসলামপুরের ধর্মকুড়া এলাকায় যাচ্ছিলেন। 

ইসলামপুর পৌর শহরের মোশাররফগঞ্জ বাজারে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাস তাকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই জাহাঙ্গীরের মৃত্যু হয়। 

অপরদিকে, জামালপুর রেল স্টেশনের অদূরে শাহপুর এলাকায় ট্রেনের ধাক্কায় এক যুবকের মৃত্যু হয়েছে। জামালপুর রেলওয়ে থানার এসআই রফিকুল ইসলাম জানান, ময়মনসিংহ থেকে ছেড়ে আসা একটি লোকাল ট্রেন জামালপুর স্টেশনে আসছিল। 

এ সময় শাহপুর এলাকায় ট্রেনে কাটা পড়ে আনুমানিক ৩০ বছর বয়সী এক যুবকের মৃত্যু হয়। নিহতের পরিচয় এখনও শনাক্ত করা যায়নি।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।