কাজিপুরে স্বর্ণ ব্যবসায়ী ও ব্যাংক ম্যানেজারদের সাথে ওসির মতবিনিময়

কাজিপুরে স্বর্ণ ব্যবসায়ী ও ব্যাংক ম্যানেজারদের সাথে ওসির মতবিনিময়



 : সিরাজগঞ্জের কাজিপুর থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্রামল কুমার দত্ত(পিপিএম) উপজেলা স্বর্ণ ব্যবসায়ী ও ব্যাংক ম্যানেজারদের সাথে এক মতবিনিময় সভায়র মিলিত হন।  


মঙ্গলবার দুপুরে কাজিপুর থানা চত্তরে প্রথমে তিনি উপজেলার সকল স্বর্ণ ব্যবসায়ীর সাথে মতবিনিময় করেন। 

এসময় তিনি স্বর্ণ ব্যবসায়ীদের সমস্যা ও সম্ভাবনা নিয়ে খোলা মেলা আলোচনা করেন। পরে তিনি উপজেলার সরকারি, বেসরকারি ও এজেন্ট ব্যাংকিং সেবার ম্যানেজারদের সাথে কথা বলেন। 


এসময় তিনি বলেন, ব্যাংক একটি গুরুত্বপূর্ণ সেক্টর। এই সেবার পরিধি বৃদ্ধি, গ্রাহক পর্যায়ে সেবা পৌঁছে দিতে অনেক সময় নানা সমস্যার সৃষ্টি হয়। আমাদের সাথে আপনারা যোগাযোগ রাখবেন সকল প্রকার আইনী সেবা আমরা দেবো। 

বিশেষ করে রাত্রীকালিন টহল, ব্যাংকে কর্মরত পাহারাদারদের খোঁজ খবর নেয়া, বেশি টাকার লেনদেন থাকলে আমাদের সহয়তা চাইলেসেটা দেবো। 

এছাড়া পুলিশি পাহারা. দুই ঈদে টাকার লেনদেনে বেশি সময় লাগলে ব্যাংক এলাকায় টহল বৃদ্ধিসহ নানা সেবা আমরা দিতে চাই। এজন্য আপনাদেরও সেবা নেবার মানসিকতা ও সে অনুযায়ী ব্যাংকিং কার্যক্রম চালাতে হবে। এতে করে এলাকায় কোন ধরণের দুর্ঘটনা ঘটার সম্ভাবণা কমে যাবে।

এসময় উপস্থিত ব্যাংক কর্তকর্তারাও এমন মহতী উদ্যোগ নেবার জন্যে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে আন্তরিক ধন্যবাদ জানান।

সোনামুখী ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকের কর্নধার আব্দুল লতিফ বলেন, ওসি সাহেব আমাদের ডেকে মতবিনিময় করলেন, আমাদের নানা সেবার বিষয়ে আগ্রহের কথা জানালেন। আমরা অত্যন্ত খশী হয়েছি। এর আগে এমন উদ্যোগ কোন ওসির নিকট থেকে আমরা পাইনি।

  মত বিনিময় সভায় সোনামুখী, চালিতাডাঙ্গা, শিমুলদাইড়, কাজিপুর, মেঘাই ও সিমান্তবাজার অবস্থিত ব্যাংকের শাখা ব্যবস্থাপকগণ ও এজেন্ট ব্যাংকের মালিকগণ অংশ নেন। 

স্বর্ণ ব্যবসায়ীদের উপজেলা সভাপতি উজ্জ্বল, সেলিম রেজা, হযরত আলী, নান্নু ও সাধারণ সম্পাদক হাজী আবু বক্কার সিদ্দিক ও বকুল মিয়া মতবিনিময় সভায় অংশ নেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।