নন্দীগ্রামে আইনগত অধিকার বিষয়ক সংবেদনশীলতা অধিবেশন

নন্দীগ্রামে আইনগত অধিকার বিষয়ক সংবেদনশীলতা অধিবেশন



 : বগুড়ার নন্দীগ্রামে মানবপাচার, জেন্ডার ভিত্তিক সহিংসতা ও উগ্র সহিসতার শিকার ব্যক্তির আইনগত অধিকার বিষয়ক ইস্যু নিয়ে সংবেদনশীলতা অধিবেশন করা হয়েছে। 


জেলা লিগ্যাল এইড কমিটি ও লাইট হাউসের যৌথ আয়োজনে ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের বাস্তবায়নে এবং ইউএসএআইডি’র প্রমোটিং পিস এন্ড জাস্টিস (পিপিজে) এ্যাকটিভিটি’র অর্থায়নে উপজেলা পর্যায়ে আইনগত সহায়তা প্রদান কমিটির সদস্যদের সাথে গতকাল বুধবার দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে এ অধিবেশন অনুষ্ঠিত হয়। 


এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার শিফা নুসরাত। 


উপজেলা লিগ্যাল এইড কমিটির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন মহিলা ভাইস চেয়ারম্যান শ্রাবণী আকতার বানু, জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান মাহফুজা চৌধুরী, উপজেলা সমাজ সেবা অফিসার গোলাম মোস্তফা, মহিলা বিষয়ক কর্মকর্তা সুলতানা আক্তার, লাইট হাউস (পিপিজে) বগুড়ার প্রজেক্ট কো-অর্ডিনেটর সিদ্দিকুল আলম মামুন, উপজেলা সমন্বয়কারী ছালমা খাতুন ও ফিরোজ কবির প্রমুখ উপস্থিত ছিলেন। 


সংবেদনশীলতা অধিবেশন শেষে উপজেলা লিগ্যাল এইড কমিটির দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত হয়। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।