গাজীপুরে ডাকাতির প্রস্তুতি সময় অস্ত্রসহ গ্রেফতার ছয়জন

S M Ashraful Azom
0

 : গাজীপুরের টঙ্গীতে ডাকাতির প্রস্তুতি সময় ধারালো অস্ত্রসহ ছয়জন ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার ভোররাতে স্থানীয় দেওড়া বেক্সিমকো রোড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। 

গাজীপুরে ডাকাতির প্রস্তুতি সময় অস্ত্রসহ গ্রেফতার ছয়জন



 এসময় তাদের কাছ থেকে ২টি চাপাতি ০১টি সুইচ গিয়ার ০৩টি ছোরা ও ০৬টি ছিনতাইকৃত মোবাইল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, টঙ্গীর মিলগেট কো -অপারেটিভ মার্কেটের মৃত আব্দুস সোবহানের ছেলে রমজান আলী রাজু(২৭), পাবনা জেলার আটঘরিয়া থানার নজরুল ইসলামের ছেলে খুরশেদ আলম(৩৬), টঙ্গীর বড় দেওড়া পরান মন্ডলের টেক এলাকার জালাল বেপারীর ছেলে বুলু ওরফে জুয়েল (২০), একই এলাকার শরিফুল ইসলামের ছেলে সাগর মিয়া(২৫), রাজধানীর তুরাগ থানার রানাভোলা এলাকার হাফিজুর রহমানের ছেলে আরাফাত রহমান সৈকত(১৯), টঙ্গীর আউচপাড়া মোল্লা বাড়ি এলাকার হেলাল মিয়ার ছেলে ফয়সাল(২০)। পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে টঙ্গীর বড় দেওরা বেক্সিমকোর এলাকায় অভিযান পরিচালনা করে ডাকাতির প্রস্তুতিকালে ছয়জনকে গ্রেফতার করা হয় এসময় তাদের কাছ থেকে একাধিক ধারালো অস্ত্র ও ৬টি ছিনতাইকৃত মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এ বিষয়ে  টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ মোঃ শাহ আলম জানান, গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে টঙ্গী পশ্চিম থানা সহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। আসামিদের বিরুদ্ধে নিয়মিত আইনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top