দেশের যে কোন পরিস্থিতি সামলাতে সক্রিয়াভাবে কাজ করে আনসার ও ভিডিপি

S M Ashraful Azom
0

 : আনসার ও ভিডিপি রংপুর রেঞ্জের পরিচালক মোঃ আব্দুস সামাদ, পিভিএমএস কর্তৃক কুড়িগ্রাম জেলা আনসার ও ভিডিপি কার্যালয়ের সকল পর্যায়ের কর্মকর্তা ও কর্মচারীর সাথে ১৯ মার্চ সোমবার দুপুর ১২টায় মতবিনিময় করেন। 

দেশের যে কোন পরিস্থিতি সামলাতে সক্রিয়াভাবে কাজ করে আনসার ও ভিডিপি



 এসময় তিনি উপস্থিত কর্মকর্তা, কর্মচারী, ইউনিয়ন দলনেতা-দলনেত্রী, আনসার কমান্ডার, অঙ্গীভূত পিসি-এপিসি ও আনসার-ভিডিপি সদস্য-সদস্যাদের উদ্দেশ্যে বলেন, “ভাষা আন্দোলন থেকে শুরু করে দেশের স্বাধীনতা যুদ্ধে এবং স্বাধীনতা উত্তর দেশের যে কোন ক্লান্তি কালে আনসার ও ভিডিপি সক্রিয়ভাবে কাজ করে উক্ত পরিস্থিতি অত্যান্ত সুচারুরুপে সামাল দিতে সক্ষম হয়েছে। যার ফলে সরকার এই বাহিনীকে অধিক কার্যকর আস্থাভাজন বাহিনী হিসেবে গ্রহণ করেছে। আগামী দিনগুলোতেও আমাদের এই গুরুদায়িত্ব সুচারু রুপে পালন করতে হবে। তিনি কেপিআই সংস্থায় কর্মরত অঙ্গীভূত পিসি-এপিসি ও আনসারদের উদ্দেশ্যে বলেন, “সংস্থাসমূহের উন্নয়ন বান্ধব পরিবেশ তৈরি করতে নিয়োজিত সংস্থায় নিরাপত্তা কাজে নিজেদেরকে নিবেদিত প্রাণ হিসেবে কাজ করতে হবে। তিনি সকলের উদ্দেশ্যে বলেন আসন্ন দুর্গাপুজায় যে কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে সেদিকে সজাগ দৃষ্টি রাখতে হবে এবং আসন্ন জাতীয় সংসদ নির্বাচনেও সুষ্ঠু ও সুন্দর নির্বাচন অনুষ্ঠিত হয় সেভাবে দায়িত্ব পালন করতে হবে।


এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুড়িগ্রাম আনসার ও ভিডিপি’র জেলা কমান্ড্যান্ট চলতি দায়িত্ব মোঃ ইবনুল হক, নাগশ্বরীর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা রাজেন চন্দ্র সরকার, উলিপুরের উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ সোলায়মান হোসেন,  কুড়িগ্রাম সদরের উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ মোশাররফ হোসেন, ফুলবাড়ীর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ ফরহাদ আলম চৌধুরী, রাজিবপুরের উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা রাশেদুল ইসলাম, ভুরুঙ্গমারীর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা আনিছুর রহমান, রাজারহাটের উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা জেসমনি নাহার, জেলা দপ্তরের হিসাবরক্ষক গোলাম মোস্তফা রাঙ্গাসহ উপজেলা প্রশিক্ষক-উপজেলা প্রশিক্ষিকা, ব্যাটালিয়ন আনসার, ইউনিয়ন ভিডিপি দলনেতা-দলত্রেী এবং আনসার কমান্ডারগণ।


মতবিনিময় সভা শেষে ইউনিয়ন ভিডিপি দলনেতা এবং আনসার কমান্ডারদের মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়। সবশেষে তিনি নবনির্মিত প্রশিক্ষণার্থীদের ডাইনিং রুম, গাড়ীর গ্যারেজ ও রান্নাঘর উদ্বোধন করেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top