জামালপুর র‌্যাবের অভিযানে শেরপুরে হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

S M Ashraful Azom
0

: জামালপুর ক্যাম্পের র‌্যাব-১৪ এর বিশেষ অভিযানে মরণঘাতি মাদক হেরোইনসহ এক মাদক ব্যবসায়ী আটক হয়েছে। 

জামালপুর র‌্যাবের অভিযানে শেরপুরে হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার



 জানা যায়, আজ বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে র‌্যাবের একটি অভিযানিক দল শেরপুর জেলার শেরপুর সদর থানাধীন ১১ নং বলাইর চর ইউনিয়নের অর্ন্তগত আমতলী চৌরাস্তা মোড়স্থ জনৈক মোঃ গাজী মিয়ার চা-দোকানের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে হেরোইনসহ ০১ (এক) জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মোঃ আশাদুল ইসলাম (২০), পিতা- মোঃ তাইজ উদ্দিন, সাং-টেবির চর, থানা-জামালপুর সদর, জেলা-জামালপুর এবং উক্ত আসামীর নিকট হতে ০৬ (ছয়) গ্রাম কথিত মাদক দ্রব্য হেরোইন, মটর সাইকেল-০১ টি, নগদ-৮০০/- টাকা এবং মোবাইল সেট-০১ টি উদ্ধার করা হয়। উদ্ধারকৃত হেরোইন এর আনুমানিক মূল্য  = ৬০,০০০/-  (ষাট হাজার) টাকা।    


গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ জামালপুর ও শেরপুর জেলার বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।


উক্ত বিষয়ে ধৃত আসামীর বিরুদ্ধে শেরপুর সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।  মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।  



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top