চাঞ্চল্যকর সাগর হত্যার রহস্য উৎঘাটন করলো জামালপুর র‌্যাব

🕧Published on:

: নেত্রকোনার করমাকান্দা থানাধীন এলাকার নবম শ্রেণীর ছাত্র সাগর মিয়ার চাঞ্চল্যকর হত্যাকান্ডের রহস্য উদঘাটন ও হত্যাকারীকে গ্রেফতার করলো জামালপুরের র‌্যাব-১৪।

চাঞ্চল্যকর সাগর হত্যার রহস্য উৎঘাটন করলো জামালপুর র‌্যাব



 জানা যায়, ভিকটিম সাগর মিয়া (১৭) নেত্রকোনা জেলার কলমাকান্দা থানাধীন রামপুর গ্রামস্থ জনৈক সাহারালী ওরফে সাহর আলীর তৃতীয় ছেলে জেলার বারহাট্টা থানাধীন হাজ্বীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র। হত্যা মামলার ০২ নং আসামী মোসাঃ সাদিয়া আক্তার পিংকী হাজ্বীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীতে পড়াশুনা করাকালীন ভিকটিম সাগরের সাথে প্রেমের সম্পর্ক হয়। আসামী মোসাঃ সাদিয়া আক্তার পিংকী অপরাপর আসামীদের চাপে পড়িয়া ভিকটিমের সাথে প্রেমের সম্পর্ক ছিন্ন করিবে এবং অপর আসামীদের মধ্যমে ভিকটিমকে খুন করিবে বলিয়া বিভিন্ন সময় ও স্থানে হুমকি প্রদান করে। বাদী জানায় ভিকটিম সাগরকে খোঁজাখুজির একপর্যায়ে জানতে পারে ইং ১২/০৮/২০২২ তারিখ ভিকটিম স্থানীয় রামপুর জামে মসজিদে এশার নামাজ আদায় করার পর রাত অনুমান ০৯.০০ ঘটিকার সময় তার বন্ধু সাকলায়েন মিয়ার সাথে কথা বলার সময় মোবাইলে কল আসলে এক জায়গা যাইতে হবে বলে চলে যায়। অধিক রাত অতিবাহিত হওয়ার পর ও ভিকটিম বাড়িতে না আসায় বাদীর আতœীয় স্বজন ভিকটিম সাগরের মোবাইলে বারংবার কল দিলে তার ব্যবহৃত মোবাইলটি বন্ধ যায়। ভিকটিম সাগর মিয়া নয়ানগর গ্রামে যাওয়ার পথে আসামী মোঃ হিরণ মিয়া তাকে মটর সাইকেল যোগে আগাইয়া নিয়েছে বলে ভিকটিমের পরিবাব জানতে পারে। বাদীর ফুফাত ভাই আঃ মালেক এর নিকট ভিকটিম সাগর মিয়ার নিখোঁজের খরব জানতে পেরে আসামী মোঃ হিরণ মিয়া জানায় সাগর দশদার গ্রামে ঘুরাফেরা করছে বলে জানায়। ভিকটিমের পিতা জানায় খোঁজাখুজির একপর্যায়ে সংবাদ পেয়ে ইং ১৪/০৮/২০২২ তারিখ সকাল অনুমান ০৭.০০ ঘটিকায় নেত্রকোনা জেলার কলমাকান্দা থানাধীন বড়কপান ইউনিয়নস্থ জাঙ্গিয়ার বিলের দক্ষিণ পাড়ে বেড়ীবাঁধের পার্শ্বে পানিতে আমার ছেলের লাশ দেখতে পায়। উল্লেখিত সংবাদ প্রাপ্তির পর র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্প উক্ত ঘটনার ছায়া তদন্ত শুরু করে এবং আসামীদের গ্রেফতারের জন্য অভিযান পরিচালনা করে। বিভিন্ন তথ্য উপাত্ত সংগ্রহ ও বিশ্লেষণ করে ঢাকা জেলার ভাটারা থানাধীন বসুন্ধরা আবাসিক এলাকার জে বøক, রোড় নং-১২, নির্মাণাধীন হাউজ নং-৩৬৪ হতে ০৮/১০/২০২২ ইং ১৮.০০ ঘটিকায় আতœগোপনে থাকা হত্যাকান্ডের অন্যতম প্রধান আসামী মোঃ হিরণ মিয়া (২৮), পিতা-মৃত আরজ আলী, সাং-গাবারকান্দা (নয়নগর), থানা-বারহাট্টা, জেলা-নেত্রকোনাকে আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। হত্যাকান্ডের সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। গ্রেফতারকৃত আসামীকে কলমাকান্দা থানার মামলা নং-২৩/২৬০,তারিখ-১৬/০৮/২০২২ ইং, ধারা-৩০২/২০১৩৪ মূলে সংশ্লিষ্ট থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। 


এ ধরণের অপরাধের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।  



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।