ভিডিওকলে যৌনতা: নারীর ফাঁদে পরে ৩ কোটি ৪৫ লাখ টাকা হাওয়া

🕧Published on:

: ভিডিওকলে যৌনতা’র ফাঁদে পড়ে ২ কোটি ৬৯ লাখ ভা’রতীয় রুপি খুইয়েছেন এক ব্যবসায়ী। বাংলাদেশি মুদ্রায় যা’র পরিমাণ ৩ কোটি ৪৫ লাখ টাকা।

ভিডিওকলে যৌনতা নারীর ফাঁদে পরে ৩ কোটি ৪৫ লাখ টাকা হাওয়া



 ভা’রতে’র গুজরাটে’র ঐ ব্যবসায়ী পুলিশে’র কাছে অভিযোগ করেন একজন নারী তাকে ফাঁদে ফেলে এ কাজ করেছেন। ওই নারী’র নাম রিয়া শর্মা। তিনি মুম্বাইয়ে থাকেন। খব’র এনডিটিভি।


দেশটি’র পুলিশ কর্মকর্তারা জানায়, ঐ নারী তাকে কল দিয়ে জামা কাপড় খুলতে বলেন। এ’রপ’রই হঠাৎ করে কল কেটে যায়। প’রবর্তীতে ব্যবাসয়ী’র কাছে ওই নারী ৫০ হাজা’র রুপি দাবি করেন। যদি না দেওয়া হয় তাহলে তা’র গোপন ভিডিও ছড়িয়ে দেওয়া’র হুমকি দেন। 


কিছুদিন প’র পুলিশে’র ইন্সপেক্টরে’র পরিচয় দিয়ে গুড্ডু শর্মা নামে’র একজন ব্যক্তি দিল্লি থেকে ফোন করেন। তিনি জানান, ঐ নগ্ন ভিডিওটি তা’র দখলে ‘রয়েছে। এ কথা বলে তিনি ব্যবসায়ী’র কাছে থেকে ৩ লাখ রুপি চাঁদাবাজি করেন। 


গত বছরে’র ১৪ আগস্ট দিল্লি পুলিশে’র সাইবা’র সেলে আ’রও একটি ভুয়া কল আসে ওই ব্যবসায়ী’র ফোনে। সেখানেও তা’র কাছে ৮০ লাখ ৯৭ হাজা’র টাকা দাবি করা হয়। প’রবর্তীতে সিআইভি অফিস থেকে ফোন করে ৮ লাখ ৫ হাজা’র টাকা দাবি করা হলে তিনি টাকা পরিশোধ করেন।


এভাবে তিনি ১৫ ডিসেম্ব’র পর্যন্ত বিভিন্নজনকে টাকা পাঠান। প’রবর্তীতে দিল্লি হাইকোর্টে’র একটি জাল মামলা’র রায় দেখিয়ে তাকে আবা’রও ফাঁদে ফেলা হয়।


গত ১০ জানুয়ারি পুলিশে’র সাইবা’র সিকিউরিটি ব্রাঞ্চে অভিযোগ দায়ে’র করেন ওই ব্যবসায়ী। সেখানে তিনি ২ কোটি ৬৯ লাখ টাকা হারানো’র অভিযোগ করেন।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।