ঘাটাইলে প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা অনুষ্ঠিত

S M Ashraful Azom
0

 : 'সুস্থ দেহ সুস্থ মন,ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল' এই শ্লোগান নিয়ে টাঙ্গাইলের ঘাটাইলে উপজেলায় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা ও ক্রীড়া, সাংস্কৃতিক, বিষয়ভিত্তিক কুইজ ও কাবিং  প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে।

ঘাটাইলে প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা অনুষ্ঠিত



বুধবার (১৫ ফেব্রুয়ারী)  দিন ব্যাপী উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিস এর আয়োজনে ঘাটাইল সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন,ঘাটাইল উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শফিকুল ইসলাম,শিক্ষা অফিসার কল্পনা রাণী ঘোষ,উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা মোহাম্মদ মনিরুজ্জামান খান,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এনামুল হক,বাংলাদেশ  মাধ্যমিক শিক্ষক সমিতি ঘাটাইল উপজেলা শাখার সভাপতি  ও পাকুটিয়া পাবলিক স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ জীবুন নিছা,বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি এমরান খান সহ গণ্যমান্যব্যক্তিবর্গ ,শিক্ষক/শিক্ষিকা ছাএ ছাত্রী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন আমন্ত্রিতঅতিথিরা।

উপজেলা শিক্ষা কর্মকর্তার কল্পনা রানী ঘোষ বলেন, উপজেলায় ১৭২টি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে ১৪টি  ইউনিয়ন ও ১টি পৌর সভার প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা ২০২৩ অনুষ্ঠিত হয়। ইউনিয়ন পর্যায়ে প্রথম  স্থান অধিকারি শিক্ষার্থীদের নিয়ে উপজেলা পর্যায়ে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় এবং উপজেলা পর্যায়ে বিজয়ীরা জেলা ও বিভাগে অংশগ্রহণ করবে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top