পদ্মা ব্যাংকের আন্তর্জাতিক নারী দিবস উদযাপন

S M Ashraful Azom
0

: পদ্মা ব্যাংক লিমিটেডের উদ্যোগে রোববার (১২ মার্চ, ২০২৩) আন্তর্জাতিক নারী দিবস উদযাপন করা হয়েছে। এবার নারী দিবসের প্রতিপাদ্য “ডিজিটাল প্রযুক্তি ও উদ্ভাবন, জেন্ডার বৈষম্য করবে নিরসন”-এর সঙ্গে সঙ্গতি রেখে কেক কেটে দিবসটি উদযাপনের মাধ্যমে নারী সহকর্মীদের সম্মাননা জানানো হয়।

পদ্মা ব্যাংকের আন্তর্জাতিক নারী দিবস উদযাপন



 পদ্মা ব্যাংকের গুলশান কর্পোরেট হেড অফিসে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তারেক রিয়াজ খান। তিনি ঢাকার বিভিন্ন শাখার নারী কর্মীদের সঙ্গে কুশল বিনিময় করেন এবং ফুল ও চকলেট দিয়ে শুভেচ্ছা জানান। তিনি বলেন, প্রতিটি নারীই তার নিজ নিজ জায়গায় সফল। এখন বৈষম্যের আলোচনা না করে এগিয়ে যাবার সময়। ডিজিটাল প্লাটফর্মে নারীরা অনেক ভালো করছে এবং মার্কেটিং, ফাইনান্স-সহ ব্যাংকিং বিভিন্নখাতে নারীদের কাজের পরিধি ও সুযোগ বেড়েছে। তাই কর্মক্ষেত্র যে বাধা-বিপত্তি আসবে তা সাহসের সঙ্গে মোকাবেলা করে তিনি নারীদের এগিয়ে যাবার পরামর্শ দেন। 


অনুষ্ঠানে উপস্থিত পদ্মা ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক এবং চিফ বিজনেস অফিসার মোহাম্মদ ইমতিয়াজ উদ্দিন নারী সহকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন। তিনি আত্মপ্রত্যয়ী হওয়ার মাধ্যমে নিজ পরিবার, কর্মক্ষেত্র, দেশ ও সমাজের উন্নয়নের পথে সদা অগ্রসরমান থাকার আহ্বান জানান।  


নারী কর্মীরা তাদের জীবনের নানা ধরনের চ্যালেঞ্জ এবং সাফল্যের গল্প বলেন।  বিভিন্ন সমস্যায় কর্মক্ষেত্রে সিনিয়র ম্যানেজমেন্টদের কাছ থেকে যে সহযোগিতা পান তার জন্য তাদেরকে ধন্যবাদ জানান।   


নারী দিবস উদযাপন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন হেড অফ আরএএমডি এন্ড ল ফিরোজ আলম, সিআইটিও মো. মোশাররফ হোসেন খান, হেড অফ কর্পোরেট অ্যাফেয়ার্স অ্যান্ড ব্র্যান্ডস সায়ন্তনী ত্বিষা-সহ বিভিন্ন বিভাগের উর্ধ্বতন কর্মকর্তারা। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top