জামালপুরে চাঁদাবাজি ও প্রতারনার অভিযোগে ভুয়া দুই সাংবাদিক আটক

S M Ashraful Azom
0

 : জামালপুরে চাঁদাবাজি ও প্রতারনার অভিযোগে মাসুদ রানা (২৮) ও ওয়াহিদ খান আরিফ(৪০) নামক দুই ভুয়া সাংবাদিককে গ্রেপ্তার করেছে জামালপুর সদর থানা পুলিশ।

জামালপুরে চাঁদাবাজি ও প্রতারনার অভিযোগে ভুয়া দুই সাংবাদিক আটক



আটককৃত ওয়াহিদ খান আরিফ ময়মনসিংহের আকুয়া মড়ল পাড়ার নাসির খান রতনের ছেলে ও মাসুদ রানা জামালপুরের শ্রীচন্দ্রবাড়ী এলাকার মৃত আব্দুর জব্বারের ছেলে।


বৃহস্পতিবার দুপুরে জামালপুর পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে পুলিশ সুপার নাছির উদ্দিন প্রেস ব্রিফিংয়ে জানান, বুধবার দুপুরে সদর উপজেলার নরুন্দি ইউনিয়ন ভুমি অফিসে চাঁদাবাজি ও প্রতারনা করার সময় ওয়াহিদ খান আরিফ ও মানিক মিয়া ওরফে মাসুদ রানাকে গ্রেপ্তার করে পুলিশ। তাদের কাছ থেকে বিভিন্ন পত্রিকার ভুয়া আইডি কার্ড ও চাঁদাবাজির নগদ টাকা উদ্ধার করা হয়।


পুলিশ সুপার আরো জানান, এরা দীর্ঘদিন ধরে সাংবাদিক পরিচয়ে নানাস্থানে চাঁদাবাজি ও প্রতারনা করে আসছিল। ময়মনসিংহ কতোয়ালী থানায় ওয়াহিদ খান আরিফের নাম ২টি ও মাসুদ রানার নামে ৬টি মাদক,চাঁদাবাজিসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।


গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে জামালপুর সদর থানায় চাঁদাবাজি ও প্রতরনার অভিযোগে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হয়েছে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top