[২২৪] রৌমারীতে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

S M Ashraful Azom
0

 : ব্যাপক উৎসাহ ও উদ্দিপনার মধ্য দিয়ে বঙ্গবন্ধু গোল্ড কাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ড কাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২৩ এর উদ্বোধন করা হয়েছে।

রৌমারীতে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত



রবিবার (২৮ মে) সকাল ১০ টার দিকে বন্দবেড় ইউনিয়নের সকল শিক্ষা প্রতিষ্ঠানের আয়োজনে ও কুড়িগ্রামের রৌমারী উপজেলা বন্দবেড় ইউনিয়নের খনজনমারা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুল কাদের সরকার এর সভাপতিত্বে এ খেলার উদ্বোধন করা হয়। 

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নজরুল ইসলাম,বিশেষ অতিথি ছিলেন সহকারি প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শাহেদ হোসেন, খনজনমারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম, বাগুয়ারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আক্কাছ আলী, চর বন্দবেড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাহাব উদ্দিন, চর খনজনমারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুল হাসান, খেদাইমারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু বক্কর সিদ্দিক, ঝুনকিরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মমতাজুল ইসলাম, দক্ষিণ টাপুরচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম প্রমূখ। 

রেফারীর দায়িত্বে ছিলেন বাঘমারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রফিকুল ইসলাম রফিক, খনজনমারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক শাহিনুর রহমান ও খোরশেদ আলম। 

খেলাটিতে ২১ টি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী অংশ নেয়। 


প্রতিদিন ৫টি করে ম্যাচ অনুষ্ঠিত হবে।  শতশত দর্শক খেলাটি উপভোগ করেন।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top