[৪৬৯] বিএনপির ষড়যন্ত্র প্রতিহত করতে নোয়াখালীতে আ.লীগের মতবিনিময় সভা

S M Ashraful Azom
0

 : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে বিএনপির নানামুখী ষড়যন্ত্র প্রতিহত করতে আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং জনপ্রতিনিধিদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এডভোকেট শিহাব উদ্দিন শাহিন। 

বিএনপির ষড়যন্ত্র প্রতিহত করতে নোয়াখালীতে আ.লীগের মতবিনিময় সভা



এসময় শিহাব উদ্দিন শাহিন বলেন, বিদ্যুৎ, তেল, গ্যাসকে ইস্যু করে বিএনপি দেশী-বিদেশী নানামুখী ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তাদের সকল ষড়যন্ত্রকে প্রতিহত করতে সকলকে সজাগ থাকতে হবে।  


শনিবার (১৭ জুন) দুপুরে সুবর্ণচর উপজেলার সওদাগরহাট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 


সভায় সুবর্ণচর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন বাহার চৌধুরীর সভাপতিত্বে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুস জাহের, আওয়ামী লীগ নেতা ইকবাল মাহমুদ সোহেল, বেলায়েত হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইবনে ওয়াজিদ ইমন, যুবলীগ নেতা তাজ উদ্দিন বাবর, ছাত্রলীগ নেতা কাঞ্চন মজুমদার প্রমূখ বক্তব্য রাখেন। 


সভায় নোয়াখালী-৪ আসনে সদর-সুবর্ণচরের স্থানীয় নেতৃত্ব থেকে আওয়ামী লীগের দলীয় প্রার্থী মনোনয়নের দাবি জানান নেতৃবৃন্দ। এতে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিগন অংশগ্রহণ করেন। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top