[৬০৭] নন্দীগ্রামে এবারো প্রধানমন্ত্রীর নামে কোরবানি দিলেন রানা

S M Ashraful Azom
0

 : বগুড়ার নন্দীগ্রামে প্রত্যেক বছরের মতো এবারো পবিত্র ঈদুল আজহায় বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে গরু কোরবানি দিয়েছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন রানা।

নন্দীগ্রামে এবারো প্রধানমন্ত্রীর নামে কোরবানি দিলেন রানা



ঈদের দিন বৃহস্পতিবার সকালে নিজ বাড়িতে তিনি নিজ হাতে গরু জবাই করার মধ্য দিয়ে কোরবানি সম্পন্ন করেন। 


এলাকার গরীব, অসহায়, দুস্থ ও এতিমদের মাঝে কোরবানির মাংস বিতরণকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চান বগুড়া-৪ আসনে আগামী সংসদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশী রানা। প্রত্যেক বছর কোরবানির মাংস পেয়ে সন্তুষ্টি প্রকাশ করেন নি¤œ আয়ের মানুষ। 

আগামীতেও প্রধানমন্ত্রীর নামে কোরবানি দিতে চান জানিয়ে উপজেলা আওয়ামী লীগ সভাপতি আনোয়ার হোসেন রানা বলেন, প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে প্রত্যেক বছর পবিত্র ঈদুল আজহায় পশু কোরবানি দিয়ে আসছি। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের যোগযোগ ব্যবস্থা থেকে শুরু করে সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদেরকে স্বাধীন বাংলাদেশ উপহার দিয়েছেন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ব্যাপক উন্নয়নের পাশাপাশি উপহার দিয়েছেন ডিজিটাল বাংলাদেশ। এবার লক্ষ্য স্মার্ট বাংলাদেশ। মহান আল্লাহপাক যেন আমাদের প্রিয় নেত্রীকে নেক হায়াত দান করেন এবং তিনি যেন বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে পারেন। 


 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top