জামালপুরে অ্যাডভোকেট জাহিদ আনোয়ারের স্মরণসভা অনুষ্ঠিত

S M Ashraful Azom
0

 : জামালপুরে প্রয়াত সমাজসেবক অ্যাডভোকেট এইচ আর জাহিদ আনোয়ারের স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে সচেতন নাগরিক কমিটির কার্যালয়ে এই স্মরণসভা অনুষ্ঠিত হয়। 

জামালপুরে অ্যাডভোকেট জাহিদ আনোয়ারের স্মরণসভা অনুষ্ঠিত



সচেতন নাগরিক কমিটি-সনাক জামালপুর আয়োজিত স্মরণসভায় সনাক সভাপতি অজয় কুমার পালের সভাপতি জামালপুর জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ইসমত পাশা, সনাক সহ সভাপতি অধ্যাপক কায়েদ উজ জামান, সানক সদস্য অধ্যাপক হাসান মাসুদ, সাবেক সনাক সদস্য অ্যাডভোকেট মো: আনোয়ার হোসেন, অ্যাডভোকেট শামীম আরা, সনাক সদস্য পারভীন তরফদার, মনোয়ারা খানম, রনজিত বিশ^াস খোকন, ফরহাদ হোসেন, আসমাউল আসিফ, সুইড বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সীমা রানী, ইয়েস সদস্য ইলিমসহ অন্যান্যরা বক্তব্য রাখেন। 

এ সময় বক্তারা বলেন, অ্যডভোকেট এইচ আর জাহিদ আনোয়ার সচেতন নাগরিক কমিটি জামালপুরের সভাপতির দায়িত্ব পালন ছাড়াও বিভিন্ন সামাজিক ও সেবামূলক প্রতিষ্ঠানকে নেতৃত্ব দিয়েছেন। প্রয়াত এই সমাজসেবকের বর্ণাঢ্য কর্মময় জীবন নিয়ে আলোচনা ও তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন বক্তারা। 

স্মরণসভাটি সঞ্চালনা করেন সনাক সদস্য একেএম আশরাফুজ্জামান স্বাধীন। সভায় সনাক, ইয়েস, এসিজি সদস্যসহ বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।  


 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top