উল্লাপাড়ায় ভ্যান চোর সিন্ডিকেটের ৪ সদস্য আটক

Seba Hot News
0

উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় অটো ভ্যান চোর ও ছিনতাই চক্রের ৪ সদস্যকে আটক করেছে মডেল থানা পুলিশ। 

উল্লাপাড়ায় ভ্যান চোর সিন্ডিকেটের ৪ সদস্য আটক



চুরি ঘটনার অভিযোগে বৃহস্পতিবার সকালে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চোর চক্রের ৪ হোতাকে গ্রেপ্তার করে পুলিশ। পুলিশ বাদী হয়ে এব্যাপারে থানায় একটি চুরি মামলা দায়ের করেছে। 

গ্রেপ্তারকৃতরা হলো উল্লাপাড়া পৌর শহরের কাওয়াক মহল্লার মৃত আজিজুর রহমান সিদ্দিকীর ছেলে নাজমুর রহমান (৩৫), মৃত জিল্লুর রহমান কালুর ছেলে শফিকুল ইসলাম (৪২), উপজেলার দড়িপাড়া গ্রামের মৃত সোহরাব আলীর ছেলে শাহজাহান আলী (৪৭), বাসুূদেব কোলা গ্রামের মৃত পাষান আলীর ছেলে সবুজ্জ্বল হোসেন (২৫)।

এব্যাপারে প্রেস বিফ্রিংয়ে উল্লাপাড়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার অমৃত সুত্রধর জানান, দিনের পর দিন অভিনব কায়দায় চক্রটি অটো ভ্যান চুরি করে তার যন্ত্রাংশ আলাদা করে কৌশলে বিক্রি করে আসছিল। বৃহস্পতিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে পৌর শহরের কাওয়াক মহল্লার গ্রেপ্তার নাজমুর ও শফিকুল নামের দুই ব্যক্তি চোরাই অটোরিকশার যন্ত্রাংশ খুলে বিক্রি করার সংবাদ পেয়ে ছদ্মবেশে পুলিশ তাদের আটক করে। পরে তাদের জিজ্ঞাসাবাদে সত্যতা মেলে। জবান বন্দির আলোকে চোর চক্রের অপর ২ সদস্যকেও গ্রেপ্তার করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে একটি তিন চাকা বিশিষ্ট ব্যাটারি চালিত পুরাতন ভ্যানের যন্ত্রাংশ, ভ্যানের মোটর, ৩ টি পাউডারের ব্যাটারি সহ বেশকিছু মালামাল আলামত হিসেবে জব্দ করা হয়। 

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে থানায় একটি চুরি মামলা দায়ের করেছে। তাদের তথ্যমতে চুরির সাথে জড়িতদের খুব শীঘ্রই গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

ওসি আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, চোর চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।  
ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top