মিরাজের অলরাউন্ড নৈপুণ্যে রাজশাহীর বড় জয়

Nuruzzaman Khan
সেবা ডেস্ক:  মিরাজ হাসানের নৈপুণ্যে সোমবার বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এর একমাত্র ম্যাচে রংপুর রাইডার্সকে ৪৯ রানে হারিয়েছে রাজশাহী কিংস। ব্যাটিং ধসের পরে মিরাজ-ফরহাদের জুটিতে রাজশাহীর ১২৮ রানের জবাবে মাত্র ৭৯ রানে অলআউট হয়ে যায় রংপুর।
মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাট করতে নেমে ৪৩ রানে হারিয়ে ফেলে ৭ উইকেট! সেখান থেকে ফরহাদ ও মিরাজের মধ্যে অষ্টম উইকেটে বিপিএলের রেকর্ড ৮৫ রানের অবিচ্ছিন্ন জুটি গড়েন। আর কোনো উইকেট পতন হয়নি রাজশাহীর। 
দুটি করে চার ও ছক্কায় শেষ পর্যন্ত ৩২ বলে ৪৪ রানে অপরাজিত থাকেন ফরহাদ। মিরাজ করেছেন ৪১ রানে অপরাজিত ৩৩ বলে। শেষ ৪ ওভারে ৫০ রান তুলে এই জুটি। উল্লেখ্য. অষ্টম উইকেটে বিপিএলের আগের রেকর্ড ছিল মোহাম্মদ শরীফ ও ধীমান ঘোষের ৫৭ রান। রংপুরের আরাফাত সানি ৩টি ও শহীদ আফ্রিদি ২টি উইকেট নিয়েছেন।
১২৮ রানের জবাবে ব্যাট করতে নেমে বলতে গেলে দাঁড়াতেই পারেননি রংপুরের ব্যাটসম্যানরা।রংপুরের কোন ব্যাটসম্যানকেই বড় ইনিংস খেলতে দেননি রাজশাহীর বোলাররা। ফলে ৭৯ রানেই গুটিয়ে যায় রংপুর। দলের পক্ষে মোহাম্মদ মিথুন ২০ ও মোহাম্মদ শেহজাদ ১২ রান করেন। রাজশাহীর নাজমুল ইসলাম ও আবুল হাসান ৩টি করে উইকেট নেন। ম্যাচের সেরা হয়েছেন রাজশাহীর মিরাজ। ক্রিকবাজ।

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top