`জামালপুর থেকে ঢাকাগামী ট্রেন র্ঘটনায় চার যাত্রী নিহত আহত ২০

Seba Hot News
`জামালপুর থেকে  ঢাকাগামী ট্রেন টঙ্গীতে র্ঘটনায় চার যাত্রী নিহত আহত ২০
সেবা ডেস্ক: - গাজীপুরের টঙ্গীর নতুন বাজার এলাকায় ঢাকাগামী কমিউটার ট্রেনের ৫টি বগি লাইনচ্যুত হয়ে এক দুর্ঘটনায় চারজন নিহত ও কমপক্ষে ২০ যাত্রী আহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি।

রোববার সকালে জামালপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী ট্রেনটি টঙ্গীর নতুন বাজার এলাকার আউটার সিগনালে দুপুর সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনার শিকার হয়। খবর পেয়ে টঙ্গী রেলওয়ে স্টেশন ও ঢাকা রেলওয়ে থানা পুলিশ এবং স্থানীয় লোকজন দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে প্রেরণ করে।

জামালপুর কমিউটার ট্রেনের টিসি মাসুদ বাসসকে জানান, টঙ্গী স্টেশনে ট্রেন আসার পর ২নম্বর লাইন দিয়ে ট্রেন চলাকালীন সময়ে পেছনের কয়েকটি বগিতে প্রচন্ড ঝাঁকুনি অনুভব করি। এসময় ২নম্বর লাইন থেকে পেছনের কয়েকটি বগি এক নম্বর লাইনে চলে যায় এবং বগিগুলো দুমরেমুচড়ে পড়ে যায়। যাত্রীরা ভয়ে চিৎকার করতে থাকে।

 আমি নিচে নেমে দেখি ৪ জন যাত্রী ট্রেনের নিচে কাটা পড়ে মারা গেছে এবং অনেক যাত্রীকে স্থানীয় লোকজন উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। দুর্ঘটনার পর ঢাকার সাথে সব ট্রেনের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। খবর পেয়ে রেলপথ মন্ত্রী মুজিবুল হক, গাজীপুর-২ আসনের সংসদ সদস্য জাহিদ আহসান রাসেল, মহানগর আওয়ামী লীগের সভাপতি এডভোকেট আজমত উল্লা খান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র প্রার্থী এডভোকেট জাহাঙ্গীর আলম ও গাজীপুর জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন-অর-রশিদ ঘটনাস্থল পরিদর্শনে আসেন।

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top