SebaBanner

হোম
পুলিশের উপস্থিতি টের পেয়ে মঞ্চ ছাড়লেন বিএনপি নেতা লেয়াকত!

পুলিশের উপস্থিতি টের পেয়ে মঞ্চ ছাড়লেন ৫ হত্যা মামলার আসামী বিএনপি নেতা লেয়াকত!

পুলিশের উপস্থিতি টের পেয়ে মঞ্চ ছাড়লেন বিএনপি নেতা লেয়াকত!
বাঁশখালী: আলোচিত হত্যা মামলার আসামী বিএনপি নেতা লেয়াকত উপজেলায় বীরদর্পে প্রধানমন্ত্রীর বিরুদ্ধে কটুক্তিমুলক বক্তব্য প্রদান করছে
বাঁশখালী, চট্টগ্রাম প্রতিনিধি: শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৭ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বাঁশখালী ও পৌরসভা বিএনপি'র উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল ৪জুন সোমবার বাঁশখালী আলাওল ডিগ্রী কলেজ মাঠে অনুষ্ঠিত হয়েছে। 

বাঁশখালী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও বৈলছড়ি ইউপির সাবেক চেয়ারম্যান মো. ইব্রাহীম বিন খলিলের সভাপতিত্বে এতে প্রধান অথিতি ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির যুগ্ন-সম্পাদক ও সাবেক পৌর-মেয়র আলহাজ্ব কামরুল ইসলাম হোসাইনী। 

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বহুল আলোচিত বিএনপি নেতা গন্ডামারা ইউপির চেয়ারম্যান লেয়াকত আলী।

বহুল আলোচিত উপকূলীয় গন্ডামারা ইউপির চেয়ারম্যান ও ৫ হত্যা মামলার আসামী উপজেলা প্রশাসনকে ফাঁকি দিয়ে বিএনপি নেতা লেয়াকত আলী সমাবেশে হাজির হন। প্রধান বক্তার বক্তব্যে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তি করে বক্তব্য প্রদান করায় বাঁশখালী উপজেলা আওয়ামীগ সহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক প্রতিবাদের ঝড় উঠেছে তার বিরুদ্ধে।

 ''খুনি হাসিনার গদীতে আগুন জ্বালাও একসাথে, জ্বালোরে জ্বালো আগুন জ্বালো" এরকম একাধিক অশ্রাব্য বক্তব্য দিয়ে মুখরিত করে মঞ্চ। পুলিশ সমাবেশে হাজির হলে পরে ওই নেতা মঞ্চ ছেড়ে পালিয়ে যায়।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্হিত থেকে বক্তব্য প্রদান করেন চট্টগ্রাম দক্ষিন জেলা যুবদলের সভাপতি বদরুল হায়দার, বোয়ালখালী উপজেলা বিএনপির সাধারন সম্পাদক খোরশেদুল আলম খোরশেদ, বাঁশখালী থানা যুবদলের সাবেক সভাপতি ছরোয়ার আলম, পৌরসভা বিএনপির সাধারন সম্পাদক আতিকুর রহমান ফারুকী, বিশিষ্ট ব্যবসায়ী মৌলানা হামেদ, উপজেলা যুবদলের সাধারন সম্পাদক বখতেয়ার উদ্দীন, পৌরসভা যুবদলের সভাপতি মোস্তাক আহমদ, আবু ছালেহ মনি, উপজেলা ছাত্রদলের সভাপতি আব্দুল আলীম, সাধারন সম্পাদক মিজানুর রহমান, হাজ্বী ছাবের আহমদ, পৌরসভা ছাত্রদলেরর ভারপ্রাপ্ত সভাপতি মো. জিয়াউল হাছান হোসাইনী, সাধারণ সম্পাদক ওসমান গণি মোজাহিদসহ বাঁশখালী উপজেলা ও পৌরসভা বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিকদলের সর্বস্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


,

Home-About Us-Contact Us-Sitemap-Privacy Policy-Google Search