SebaBanner

আজ*

হোম
সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে আতঙ্কে তারেক জিয়া

সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে আতঙ্কে তারেক জিয়া

সেবা নিউজ ডেস্ক: ডুবন্ত মানুষ যেমন খড়কুটো ধরে বাঁচার প্রাণপণ চেষ্টা করে, ঠিক তেমনি তারেক জিয়া ও বিএনপির অবস্থাও অনেকটা সেরকম। দেশের ও প্রবাসিদের জনসমর্থন হারিয়ে তারেক জিয়া এখন আতঙ্কে ভুগছে । যার প্রমাণ মিলেছে সম্প্রতি অনুষ্ঠিত খুলনা এবং গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে।

অর্থলোভী তারেক সব সময় টাকাকে দেখেছেন মুখ্য হিসেবে। টাকার কাছে দলও তার কাছে মূল্যহীন। খুলনা নির্বাচনে তিনি প্রচুর টাকার বিনিময়ে মনোয়ন দিয়েছেন নজরুল ইসলাম মঞ্জুকে। যার কিনা জনপ্রিয়তা ছিল তলানিতে। তারেক খুলনায় বিএনপিতে জনপ্রিয় নেতা মনিরুল ইসলাম মনিকে মনোনয়ন দেননি।

নির্বাচনের মূল হাতিয়ার সাধারণ জনগণ। যাদের ভোটের মাধ্যমে নির্বাচিত হবে পছন্দের প্রার্থী। এ দিক থেকে চরম ব্যর্থ বিএনপি। জ্বালাও – পোড়াও, ও অপরাজনীতির খেসারত দিচ্ছে বিএনপি।

গাজীপুর নির্বাচনেও বিএনপির একই চিত্র পরিলক্ষিত হয়েছে। গাজীপুরে বিএনপির মনোনীত প্রার্থী হাসান উদ্দিন সরকার যার আপন ভাই গাজীপুরের জনপ্রিয় নেতা আহসানুল্লাহ মাষ্টারের হত্যাকাণ্ডের সাথে জড়িত। গাজীপুরের বাসিন্দারা কেউ চাননি যে তাদের নগরপিতা কোনো খুনি পরিবারের হোক।

রাজশাহী, বরিশাল, সিলেট সিটি কর্পোরেশন নির্বাচন আসন্ন।

রাজশাহীতে বিএনপি থেকে মনোনয়ন পেয়েছেন বিএনপির মোসাদ্দেক হোসেন বুলবুল, সিলেটের বিএনপির মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী, বরিশালে বিএনপি’র মেয়র প্রার্থী মুজিবর রহমান সরোয়ার। দুই সিটি কর্পোরেশন নির্বাচনে ভরাডুবির পর এবার আতংকে আছে তারেক, তিন সিটি কর্পোরেশন নির্বাচনেও যদি বিএনপির ভরাডুবি হয় তাহলে অনেকটা অস্তিত্ব সঙ্কটে পড়বে দল।



, , ,