খালেদা জিয়াকে আদালত কর্তৃক কারাদন্ড দেওয়ায় বাঁশখালী আওয়ামীলীগের আনন্দ মিছিল

খালেদা জিয়াকে আদালত কর্তৃক কারাদন্ড দেওয়ায় বাঁশখালী আওয়ামীলীগের আনন্দ মিছিল

বাঁশখালী প্রতিনিধি: বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়াকে আদালত কর্তৃক কারাদন্ড দেওয়ায় বাঁশখালী উপজেলা ও পৌরসভা আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের যৌথ উদ্যোগে গতকাল মঙ্গলবার এক আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়। বাঁশখালী প্রধান সড়কে আনন্দ মিছিল শেষে এক পথসভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন বাঁশখালী উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক ও সাবেক চেয়ারম্যান মোজাম্মেল হক সিকদার, উপজেলা যুবলীগের সভাপতি ও বাহারছড়া ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলাম, সরল ইউনিয়নের চেয়ারম্যান রশিদ আহমদ চৌধুরী, চাম্বল ইউনিয়নের চেয়ারম্যান মুজিবুল হক সিকদার, পূজা উদ্যাপন পরিষদের আহবায়ক টুটুন চক্রবর্ত্তী, পৌরসভা ছাত্রলীগের আহবায়ক হামিদ উল্লাহ, পৌরসভা আওয়ামীলীগ নেতা শেখ মুজতবা আলী চৌধুরী মিশু, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইমরুল হক চৌধুরী ফাহিম, রশিদ আহমদ, মুজিবুল হক, রিপন, সজীব, রুবেল, আসিফ, মোঃ মনজুর, আক্তার হোসেন, ইউপি সদস্য মোঃ নাছির উদ্দীন খান, জয়নাল আবেদীন রিপন, মোস্তাক আহমদ, মোঃ হারুন, মোঃ জসীম, মোঃ আলমগীর, মোঃ খালেক প্রমুখ।

সভায় বক্তারা আদালত কর্তৃক বেগম খালেদা জিয়াকে যে কারাদন্ড দিয়েছে তা দ্রুত বাস্তবায়ন করার জন্য আহবান জানান এবং বাঁশখালীর উন্নয়নে আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরীর নেতৃত্বে আগামীতেও নৌকা মার্কায় রায় দিয়ে এদেশের উন্নয়নে ভূমিকা রাখার আহবান জানান।


⇘সংবাদদাতা: বাঁশখালী প্রতিনিধি

,

0 comments

Comments Please

themeforestthemeforest

ছবি কথা বলে