জামালপুর-১ আসনের মনোনয়নপত্র কিনলেন আবুল কালাম আজাদ এমপি

জামালপুর-১ আসনের মনোনয়নপত্র সংগ্রহ করলেন আবুল কালাম আজাদ এমপি

সেবা ডেস্ক: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়ন ফরম বিক্রির কার্যক্রম শুরু করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। শুক্রবার (০৯ নভেম্বর) সকালে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনয়ন ফরম সংগ্রহের মধ্য দিয়ে এ কার্যক্রমের শুরু হয়েছে। 

১০ নভেম্বর শনিবার সকালে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির কার্যালয় থেকে জামালপুর-১ (দেওয়ানগঞ্জ-বকশীগঞ্জ) সংসদীয় আসনের বর্তমান এমপি আবুল কালাম আজাদ মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। মনোনয়পত্র সংগ্রহকালে তার সাথে বকশীগঞ্জ মহিলা আওয়ামী লীগের সভাপতি শাহিনা বেগম, বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আবু জাফর, বকশীগঞ্জ আওয়ামী স্বেচ্ছা সেবক লীগের সভাপতি আগা সায়ুম ও মুস্তাকিম-বিল্লা শিপন সহ অন্যান্য আওয়ামীলীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন। 

এদিকে মনোনয়নপত্রের ফরম কেনার জন্য আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির কার্যালয়ের সামনে সকাল থেকেই হাজার হাজার মানুষ ভীড় করেছেন। এবার মনোনয়ন ফরমের দাম ৩০ হাজার টাকা করা হয়েছে।

প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদা গত বৃহস্পতিবার একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করেছেন। ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ২৩ ডিসেম্বর একাদশ সংসদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ১৯ নভেম্বর। মনোনয়নপত্র বাছাই ২২ নভেম্বর এবং ২৯ নভেম্বর প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন নির্ধারণ করা হয়েছে।
⇘সংবাদদাতা: সেবা ডেস্ক

,

0 comments

Comments Please

themeforestthemeforest

ছবি কথা বলে