বঙ্গবন্ধু সেতুর পূর্বপাড়ে পুলিশকে চাঁদা না দেয়ায় চালককে মারধর

বঙ্গবন্ধু সেতুর পূর্বপাড়ে পুলিশকে চাঁদা না দেয়ায় চালককে মারধর
আরিফ উর রহমান টগর, টাঙ্গাইল: টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার গোলচত্ত্বর এলাকায় পুলিশকে চাঁদা না দেয়ায় বগুড়াগামী এক ট্রাকের চালক বকুলকে মারধরের অভিযোগ উঠেছে। চালককে মারধরের প্রতিবাদে বঙ্গবন্ধু সেতুতে সকল ধরনের যানবাহন চলাচল বন্ধ রয়েছে। শনিবার সকাল ৬টার দিকে বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার উপ-পরিদর্শক (এসআই) নুর আলম ওই ট্রাক চালককে মারধর করলে অন্যান্য চালকরা সড়ক অবরোধ করে আন্দোলন শুরু করে। পরিস্থিতি নিয়ন্ত্রণে সেতু এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আন্দোলনকারী চালকদের অভিযোগ, পুলিশ (ঢাকা মেট্রো-২০৫৫/৯৭) ট্রাক গাড়ী তল্লাশির নামে চাঁদা দাবী করেন। সকালের দিকে একটি ট্রাক আটকিয়ে মোটা অঙ্কের টাকা দাবী করেন বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার এসআই নুর আলম। এসময় তাকে চাঁদা না দেয়ায় চালককে বেধরক মারপিট করা হয়। এতে ওই চালকের চোখে মারাত্মকভাবে জখম হয়েছে। এসময় তারা দোষী পুলিশ কর্মকর্তার শাস্তিদাবী করেন।

এ প্রসঙ্গে বঙ্গবন্ধু সেতুপূর্ব পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সকালের দিকে বঙ্গবন্ধু সেতুপূর্ব গোলচত্ত্বরে পুলিশ তল্লাশি করছিল। এসময় ট্রাকের চালকের সাথে তর্কাতর্কি হয়। এর পরপরই অন্যান্য চালকরা সড়ক অবরোধ করে রাখেন। তিনি আরো জানান, এঘটনা পর সকাল ৬টা থেকে এখন পর্যন্ত সেতু দিয়ে সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ রয়েছে।


⇘সংবাদদাতা: আরিফ উর রহমান টগর

,

0 comments

Comments Please

themeforestthemeforest

ছবি কথা বলে