মুক্তাঞ্চল নামে প্রকল্প গ্রহন করা হবে

S M Ashraful Azom
0
সেবা ডেস্ক:
মুক্তাঞ্চল নামে প্রকল্প গ্রহন করা হবে


         
শফিকুল ইসলাম,রৌমারী(কুড়িগ্রাম)প্রতিনিধি
মহান মুক্তিযুদ্ধের মুক্তাঞ্চল নামে প্রকল্প গ্রহন করা হবে। এই প্রকল্পে কাঁচা পাকা রাস্তা, ঘাট, ব্রীজ, শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামো উন্নয়ন, রেলযোগাযোগ স্থাপন, ব্রহ্মপুত্র নদের ভাঙ্গন রোধে স্থায়ী ব্যবস্থা গ্রহনসহ স্বাধীনতার ৪৭ বছরের উন্নয়ন বঞ্চিত  ১৯৭১ইং সালের মহান মুক্তিযুদ্ধের মুক্তাঞ্চল রৌমারী উপজেলার সার্বিক উন্নয়ন থাকবে এই প্রকল্পে মধ্যে। 

গতকাল শনিবার বিকাল ৪টার দিকে  উপজেলা আওয়ামীলীগ কর্র্তৃক আয়োজিত উপজেলা পরিষদ হল রুমে বর্ধিত সভায় এসব কথা বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন এমপি।


এ সময় উপস্থিত ছিলেন, রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান মজিবুর রহমান বঙ্গবাসী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মিনু, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি শেখ আব্দুল্লাহ, রৌমারী সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীগের সিনিয়ির সহ-সভাপতি শহিদুল ইসলাম শালু, উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাহমুদা আকতার স্মৃতি, জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুবলীগ সাধারন সম্পাদক জাইদুল ইসলাম মিনু প্রমূখ।

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top