বর্ণাঢ্য আয়োজনে বাঁশখালীতে বিজয় দিবস উদযাপন

বর্ণাঢ্য আয়োজনে বাঁশখালীতে বিজয় দিবস উদযাপন



শিব্বির আহমদ রানা, বাঁশখালী প্রতিনিধি, চট্টগ্রাম: চট্টগ্রামের বাঁশখালীতে বর্ণাঢ্য আয়োজনে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন সম্পন্ন হয়েছে। 

এ উপলক্ষ্যে আয়োজন করা হয়েছে বিজয় দিবসের নানা অনুষ্ঠান।

দিবসের শুরুতেই বাঁশখালী আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে বীর শহীদদের স্মরণে ৫০ বার তোপধ্বনির মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন, শহীদ মিনারে পুষ্প মাল্যঅর্পণ, শান্তির প্রতীক পায়রা উড়িয়ে ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। 

পরে পুলিশ ও আনসার বাহিনী এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের সুসজ্জিত মনোমুগ্ধকর প্রদর্শনী শেষে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে ভবনে মুক্তিযোদ্ধা সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ সাঈদুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঁশখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ গালিব সাদলী।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান রেহেনা আক্তার কাজেমী, উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) মুহাম্মদ মাজহারুল ইসলাম চৌধুরী, বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ কামাল উদ্দীন, উপজেলা কৃষি কর্মকর্তা আবু সালেক, প্রাণী সম্পদ কর্মকর্তা ড. সমরঞ্জন বড়ুয়া, বাঁশখালী থানার ওসি তদন্ত আজিজুল ইসলাম, সমবায় কর্মকর্তা গাজী ওমর ফারুক চৌধুরী, মাধ্যমিক শিক্ষা অফিসার মুহাম্মদ মামুন, মৎস কর্মকর্তা উম্মুল ফারাহ তাজকিরা, যুব উন্নয়ন কর্মকর্তা মামুন চৌধুরী, পল্লীবিদ্যুতের ডিজিএম জসিম উদ্দীন, বাহারছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অধ্যাপক তাজুল ইসলাম, কাথরিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহজাহান চৌধুরী, সাধনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মহিউদ্দীন চৌধুরী খোকা সহ বীর মুক্তিযোদ্ধা ও পরিবারের সদস্য, সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা ও কর্মচারিরা।

বিজয় দিবস উপলক্ষ্যে বিকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে বিজয়ের সুবর্ণজয়ন্তী ‘মহান বিজয় দিবস-২০২১’ উদযাপন ও মুজিববর্ষের শপথ অনুষ্ঠান ও উপজেলা মিলনায়তনে সাংস্কৃতিক অনুষ্ঠান এবং বিভিন্ন খেলাধুলার আয়োজন করা হয়েছে।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।