রৌমারী উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান হচ্ছেন স্মৃতি

রৌমারী উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান হচ্ছেন স্মুতি



 : কুড়িগ্রাম জেলার রৌমারীর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পাচ্ছেন মাহমুদা আকতার স্মৃতি। 


এ নিয়ে সরকারি বেসরকারি বিভিন্ন দপ্তর, রাজনৈতিক ও সাধারন মানুষের মাঝে চলছে আলোচনা। 


সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, উপজেলা পরিষদ আইন ১৯৯৮এর ২৪ নং আইনের ১৫ ধারায় পরিষদ গঠিত হওয়ার পর প্রথম অনুষ্ঠিত সভায় এক মাসের মধ্যে ভাইস চেয়ারম্যানগণ তাহাদের নিজেদের মধ্য হতে অগ্রাধিকারক্রমে দুই সদস্য বিশিষ্ট একটি চেয়ারম্যানের প্যানেল নির্বাচিত হন। 


উক্ত আইনের প্রেক্ষিতে দুইজন ভাইস চেয়ারম্যানের মধ্য হতে অগ্রাধিকারক্রমে চেয়ারম্যান প্যানেল নির্বাচনের জন্য সভায় সিদ্ধান্ত হয়। 


সভায় সকলের মতামতের ভিত্তিতে সর্বসম্মতিক্রমে ২৪ এপ্রিল ২০১৯ হতে ২৩ অক্টোবর ২০২১ পর্যন্ত দায়িত্ব পালন করেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোজাফ্ফর হোসেন।


পরবর্তীতে ২৪ অক্টোবর ২০২১ হতে ২৩ এপ্রিল ২০২৪ সাল পর্যন্ত দায়িত্ব পালন করবেন মাহমুদা আকতার স্মৃতি। 


এজন্য কোন পত্র ইস্যু করা হবে না বলেও স্পষ্ট ভাবে উল্লেখ্য করা হয়েছে নীতিমালায়। ফলে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আকতার স্মৃতি ভারপ্রাপ্ত উপজেলা পরিষদ চেয়ারম্যান হিসেবে দায়িত্ব গ্রহণ করবেন।


উল্লেখ্য গত ৪ জুলাই উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ হৃদযন্ত্র ক্রিয়াবন্ধ হয়ে মৃত্যু বরণ করেন। ফলে ওই পদটি শুন্য হয়ে যায়।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

1 comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।