আইসিসি টি-২০ বিশ্বকাপ ২০২৪: শেষ বলে হারল বাংলাদেশ

Seba Hot News
0

সেবা ডেস্ক: আইসিসি টি-২০ বিশ্বকাপ ২০২৪-এ বাংলাদেশ দক্ষিণ আফ্রিকার বিপক্ষে শেষ বলে ৪ রানে হার মানল। নিউ ইয়র্কের নাসাউ কাউন্টি ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত এই ম্যাচে বাংলাদেশ দল বল হাতে প্রোটিয়াদের ১১৩ রানে আটকে রাখলেও, জয়ের স্বপ্ন পূরণ করতে ব্যর্থ হয়।

আইসিসি টি-২০ বিশ্বকাপ ২০২৪ শেষ বলে হারল বাংলাদেশ



প্রথম ইনিংস: দক্ষিণ আফ্রিকার সংগ্রহ

টস জিতে ব্যাট করতে নেমে দক্ষিণ আফ্রিকা ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১১৩ রান সংগ্রহ করে। দলের পক্ষে হেনরিখ ক্লাসেন সর্বোচ্চ ৪৬ রান করেন, আর ডেভিড মিলার করেন ২৯ রান। বাংলাদেশের হয়ে তানজিম তিনটি, তাসকিন দুটি ও রিশাদ একটি উইকেট নেন।

দ্বিতীয় ইনিংস: বাংলাদেশ দলের জবাব

বাংলাদেশ দলের জয়ের জন্য ১১৪ রান তাড়া করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১০৯ রানেই থামে। তানজিদ হাসান তামিম ও নাজমুল হোসেন শান্ত ইনিংস শুরু করলেও, দ্রুত উইকেট হারিয়ে ফেলে দলটি। শান্ত ১৪ রান করে ফিরে যান। তাওহীদ হৃদয় ও মাহমুদউল্লাহ রিয়াদ কিছুটা প্রতিরোধ গড়লেও শেষ রক্ষা হয়নি।

শেষ ওভারের উত্তেজনা

শেষ ওভারে বাংলাদেশের প্রয়োজন ছিল ১১ রান। কেশভ মহারাজের প্রথম বল ওয়াইড হলেও পরের বলগুলোতে সঠিক রান তুলতে ব্যর্থ হন ব্যাটসম্যানরা। শেষ পর্যন্ত তাসকিন আহমেদ ১ রান নিলে বাংলাদেশ ৪ রানে হেরে যায়।

বোলিং পারফরম্যান্স

বাংলাদেশের বোলাররা নিজেদের দায়িত্ব ভালোভাবে পালন করেন। সাকিব আল হাসান ৩টি, তাসকিন আহমেদ ২টি, এবং তানজিম ৩টি উইকেট নিয়ে প্রোটিয়াদের অল্প রানে বেঁধে ফেলেন। তবে ব্যাটসম্যানদের ব্যর্থতায় জয় হাতছাড়া হয়।

এই হার বাংলাদেশের টি-২০ বিশ্বকাপের স্বপ্নকে ক্ষতিগ্রস্ত করলেও দলের সংগ্রাম ও প্রতিশ্রুতি অব্যাহত থাকবে।

(ads1)

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top