জামালপুর-১ আসনে আবারো বিএনপির মনোনয়ন চান এম রশিদুজ্জামান মিল্লাত
জামালপুর-১ আসনে আবারো বিএনপির মনোনয়ন চান এম রশিদুজ্জামান মিল্লাত

M Rashiduzzaman Millat wants to nominate BNP again for Jamalpur

সেবা ডেস্ক:  জামালপুর-১ আসনে (বকশীগঞ্জ-দেওয়ানগঞ্জ) আবারো বিএনপির মনোনয়ন চান সাবেক সাংসদ ও বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য এম রশিদুজ্জামান মিল্লাত।

অষ্টম জাতীয় সংসদের এই সদস্য বর্তমানে দেওয়ানগঞ্জ উপজেলা বিএনপির সভাপতির দায়িত্ব পালন করছেন।

২০০১ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত সংসদে থাকা অবস্থায় বকশীগঞ্জ ও দেওয়ানগঞ্জ উপজেলায় ব্যাপক উন্নয়ন কর্মকান্ড সম্পন্ন করে সুখ্যাতি অর্জন করেছেন এম রশিদুজ্জামান মিল্লাত।
আরও পড়ুন>>দেওয়ানগঞ্জে খালেদা জিয়ার মুক্তির দাবিতে পথসভা অনুষ্ঠিত
তার আমলে রাস্তা-ঘাট, স্কুল-কলেজ, মাদরাসা, বিদ্যুৎ, যোগাযোগ ব্যবস্থার ব্যাপক উন্নয়ন হয়। বিশেষ করে পুরাতন ব্রহ্মপুত্র নদের উপর পোল্লাকান্দি ব্রীজ নির্মাণ করে দুই উপজেলার মানুষের মাঝে হিরো হয়ে যান।


একই সঙ্গে ওই সময় জেলা বিএনপির সভাপতি হয়ে জামালপুর জেলা বিএনপি ও অংগ সংগঠনকে শক্তিশালী করতে সক্ষম হন এই সাবেক এমপি। বর্তমানে তার নির্বাচনী এলাকায় ঘন ঘন যাতায়াত ও আসা বেড়ে গেছে। পাশা পাশি প্রতিটি ইউনিয়নে গণসংযোগ করে যাচ্ছেন। একই সঙ্গে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে জনমত গঠন, লিফলেট বিতরণ ও পথ সভা করেছেন।

তাই তার অসমাপ্ত কাজ সমাপ্ত করার জন্য আবারো বিএনপির মনোনয়ন চাইবেন। তিনি দলীয় মনোনয়ন পেলে এই আসনে বিজয়ী হওয়া তার পক্ষেই সম্ভব বলে মনে করেন তৃণমূল নেতা কর্মীরা।