মাদক সহ আটক দেওয়ানগঞ্জের বরখাস্ত মেয়র শাহনেওয়াজ অবশেষে জেল-হাজতে

মাদক সহ আটক বরখাস্ত মেয়র শাহনেওয়াজ অবশেষে জেল-হাজতে



সেবা ডেস্ক: মহান বিজয় দিবসের দিন জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলা শিক্ষা কর্মকর্তাকে থাপ্পড় মেরে বহিষ্কার হওয়া পৌর মেয়র শাহনেওয়াজ শাহানশাহকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

আজ শুক্রবার (২৪ ডিসেম্বর) ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসিমের আদালত কারাগারে পাঠানোর এ আদেশ দেন।

এদিন তাকে আদালতে হাজির করে পুলিশ। এ সময় মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা উত্তরা পূর্ব থানার পুলিশ পরিদর্শক মুজাহিদুল ইসলাম।

মেয়রের আরও খবর:

  1. শিক্ষা অফিসারকে চড় দেওয়া দেওয়ানগঞ্জের মেয়র হোটেল থেকে গ্রেপ্তার
  2. শিক্ষা অফিসারকে চড় মারায় দেওয়ানগঞ্জের পৌর মেয়র বরখাস্ত
  3. দেওয়ানগঞ্জ পৌর মেয়র শাহ নেওয়াজ শাহান শাহকে আ’লীগ থেকে বহিস্কার
  4. দেওয়ানগঞ্জে মেয়রের বিরুদ্ধে মামলা প্রত্যাহার দাবীতে মানববন্ধন

এ সময় তার আইনজীবী জামিনের আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।  

এর আগে ২৩ ডিসেম্বর সকালে অভিযান চালিয়ে রাজধানীর উত্তরার হোটেল ডি মেরিডিয়ান থেকে শাহনেওয়াজ শাহানশাহকে গ্রেফতার করে র‌্যাব। গ্রেফতারের সময় তার কাছ থেকে ইয়াবা, গাঁজা, হেরোইন ও সাড়ে তিন লাখ টাকা উদ্ধার করা হয়। এ ঘটনায় উত্তরা পূর্ব থানায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে র‌্যাব বাদী হয়ে মামলা করেন। মামলা নং-১৩(১২)২১।

গত ১৬ ডিসেম্বর জামালপুরের দেওয়ানগঞ্জ সরকারি হাইস্কুল মাঠে বিজয় দিবসের অনুষ্ঠানে উপজেলা শিক্ষা কর্মকর্তা মেহের উল্লাহকে অকথ্য ভাষায় গালিগালাজ করে থাপ্পড় মারেন মেয়র শাহানশাহ। পুষ্পস্তবক অর্পণের সময় নামের সিরিয়াল ঘোষণাকে কেন্দ্র করে এই ঘটনা ঘটে। 

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ এরপর থানায় মামলা করেন ওই শিক্ষা কর্মকর্তা। এরপর অসদাচরণ এবং ক্ষমতার অপব্যবহারের কারণে পৌর মেয়রের পদ থেকে শাহানশাহকে সাময়িক বরখাস্ত করে স্থানীয় সরকার বিভাগ। 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।