সাংবাদিক গোলাম রব্বানী হত্যার প্রতিবাদে সানন্দবাড়ীতে মানববন্ধন

S M Ashraful Azom
0

 : জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ী প্রেসক্লাব কর্তৃক আয়োজিত  সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের খুনীদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

সাংবাদিক গোলাম রব্বানী হত্যার প্রতিবাদে সানন্দবাড়ীতে মানববন্ধন



সংবাদ প্রকাশের জের ধরে বাংলানিউজ ২৪ ডটকম এর জামালপুর জেলা প্রতিনিধি ও ৭১ টেলিভিশন সংবাদদাতা গোলাম রাব্বানী বর্বরোচিত সন্ত্রাসী হামলায় নিহত হন। এরই প্রতিবাদে খুনের সাথে জড়িত সকলকে গ্রেফতারে দাবী সহ সারাদেশে সাংবাদিক নির্যাতন বন্ধেরে দাবীতে উক্ত মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।


সাংবাদিক নাদিম হত্যা: আরও পড়ুন >>


রবিবার বেলা ১১টায় দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ী প্রেসক্লাব, রাজিবপুর উপজেলা ও রৌমারী উপজেলার সকল সাংবাদিকদ ও সুশিল সমাজ সানন্দবাড়ী  বাজারে সানন্দবাড়ী প্রেসক্লাবের সামনে  ঘন্টা ব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সভা করেন। 


মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন  সানন্দবাড়ী প্রেসক্লাবের প্রতিষ্ঠিত সভাপতি প্রবীন সাংবাদিক মোঃ আব্দুস সালাম শিকদার,  সভাপতি মোঃ আমিনুল ইসলাম আকন্দ সাধারণ সম্পাদক মোঃ রশীদুল আলম শিকদার, রাজিবপুর উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম তারা,সাংবাদিক  আতাউর রহমান, সানন্দবাড়ী পিআইসি এস আই ডিএসবি আঃ রাকিব খান, সাহিত্য সংস্কৃতির সম্পাদক মোঃ মাহবুব শাহ জিহাদি, কার্যকরী সদস্য সাংবাদিক মোঃ ফরহাদ রেজা, সাংবাদিক মোস্তাইন বিল্লাহ,  কার্যকরী সদস্য সাংবাদিক মোঃ নামমুল হাসান, সাংবাদিক ফরিদুল ইসলাম, সাংবাদিক হারুন অর রশিদ, সাংবাদিক মোঃ রিয়াদ হাসান, সাংবাদিক মোঃ মুশফিকুর রহমান বকুল সহ-অনন্যরা 


এসময় বক্তারা বলেন, “সারাদেশে সাংবাদিক নির্যাতন একটি সচরাচর প্রথা হয়ে দাঁড়িয়েছে। সাংবাদিকরা যখন সত্যটা তুলে ধরছে তখনই হামলা-মামলার শিকার হচ্ছে। এভাবে সাংবাদিক নির্যাতন চললে আমরা প্রতিরোধ গড়ে তুলবো।” এছাড়াও সাংবাদিকদের নিরাপত্তার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর এগিয়ে আসা উচিত বলেও দাবী করেন বক্তাগণ। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top